4.2 C
London
Friday, January 27, 2023
Homeনগর দর্পণচান্নির বিরুদ্ধে তোপ সিধুর: ‍‍‘‘এই লোকটাই কংগ্রেসকে ডোবাবে’’

Latest Posts

চান্নির বিরুদ্ধে তোপ সিধুর: ‍‍‘‘এই লোকটাই কংগ্রেসকে ডোবাবে’’

- Advertisement -

নিউজ ডেস্ক: লখিমপুরের ঘটনার প্রতিবাদে পাঞ্জাব প্রদেশ কংগ্রেস একটি মিছিলের আয়োজন করে। ওই মিছিলে যোগ দেওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নির। ওই মিছিলে যোগ দিতে বেশ কিছুটা আগেই চলে এসেছিলেন নভজ্যোৎ সিং সিধু। কিন্তু চান্নির আসতে দেরি হওয়াতেই বিস্ফোরক মন্তব্য করেন সিধু।

দেশের প্রাক্তন ক্রিকেটার তথা রাজনীতিবিদ সিধু বলেন, এই লোকটাই কংগ্রেসকে ডুবিয়ে ছাড়বে। ২০২২-এর নির্বাচনে কংগ্রেসের ভরাডুবির জন্য দায়ী থাকবে এই ব্যক্তি। ভগবন্ত সিং সিধুর ছেলে মুখ্যমন্ত্রী হলে সাফল্য কাকে বলে দেখিয়ে দিতাম। কিভাবে পাঞ্জাবের উন্নতি করতে হয় তা শিখিয়ে দিতাম গোটা দেশকে। উল্লেখ্য ভগবন্ত সিং হলেন সিধুর বাবা। সিধুর ওই মন্তব্যের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

- Advertisement -

রাজনৈতিক মহল মনে করছে, মুখ্যমন্ত্রী হতে না পারার জন্যই সিধু চান্নির ওপর বেজায় চটেছেন। যথারীতি এই ঘটনা নিয়ে কংগ্রেসকে কটাক্ষ করতে ছাড়েনি শিরোমণি অকালি দল। স্যাডের পক্ষ থেকে বলা হয়েছে, আসলে সিধু একজন তপসিলি জাতির মানুষের মুখ্যমন্ত্রী পদে বসাকে কিছুতেই মানতে পারছেন না। তাঁর নিজেরই মুখ্যমন্ত্রীর পদে বসার ইচ্ছা ষোলোআনা। সে কারণেই তিনি এই মন্তব্য করেছেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss