7 C
London
Saturday, December 3, 2022
Homeনগর দর্পণদেশের দৈনিক সংক্রমণ নিম্নমুখী, চিন্তা বাড়াচ্ছে করোনার নয়া স্ট্রেন

Latest Posts

দেশের দৈনিক সংক্রমণ নিম্নমুখী, চিন্তা বাড়াচ্ছে করোনার নয়া স্ট্রেন

- Advertisement -

নয়াদিল্লি: আবারও দেশের দৈনিক সংক্রমণ নিম্নমুখী।স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘন্টায় নতুন করে দেশে করোনা আক্রান্ত হয়েছেন ৩০ হাজার ৫৪৯ জন। একদিন দেশে করোনার বলি ৪২২।

দেশজুড়ে করোনা হানা অব্যাহত। প্রতিদিন ওঠানামা করছে দৈনিক সংক্রমণ। সোমবার ৪০ হাজারের বেশি সংক্রমণ ছিল। মঙ্গলবার সেই পরিসংখ্যান বেশ খানিকটা কমেছে। নতুন করে দেশে করোনা আক্রান্ত হয়েছেন ৩০ হাজার ৫৪৯ জন। ।

- Advertisement -

স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, এই মুহূর্তে দেশে করোনা অ্যাক্টিভ কেস চার লক্ষ চার হাজার ৯৫৮। এখনও পর্যন্ত দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে চার লক্ষ ২৫ হাজার ১৯৫ জনের। এখনও পর্যন্ত দেশের ৪৭ কোটি ৮৫ লক্ষ ৪৪ হাজার ১১৪ জন করোনা টিকা পেয়েছেন।

এই আবহে চিন্তা বাড়াচ্ছে করোনার ডেল্টা প্লাস ভেরিয়েন্ট। ইতিমধ্যেই মারণ ভাইরাসের নয়া এই ধরন তাণ্ডব চালাচ্ছে বিশ্বের একাধিক দেশে। এদেশেও করিনার ডেল্টা প্লাস ভেরিয়েন্টের খোঁজ মিলেছে। অত্যন্ত সংক্রামক এই ভাইরাস দ্রুত একজনের দেহ থেকে অন্য জনের দেহে ছড়িয়ে পড়তে পারে। দেশে করোনার দ্বিতীয় ধাক্কা বিপদজনক হওয়ার পিছনে প্রধান ভূমিকা রয়েছে করোনার ডেল্টা স্ট্রেনের, এমনই মনে করছেন বিশেষজ্ঞরা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss