""
Tuesday, September 27, 2022
Homeনগর দর্পণRao Inderjit Singh: শুধু মোদির নামে ভোট চাইলে জেতা অসম্ভব, স্বীকার করে...

Latest Posts

Rao Inderjit Singh: শুধু মোদির নামে ভোট চাইলে জেতা অসম্ভব, স্বীকার করে নিলেন কেন্দ্রীয় মন্ত্রী

- Advertisement -

নিউজ ডেস্ক, নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনপ্রিয়তা নিজের দলের অন্দরেই কি ক্রমশ কমছে! সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রী রাও ইন্দ্রজিৎ সিংয়ের এক বক্তব্যে সেই ধারণাই স্পষ্ট হয়েছে। জনপ্রিয়তা যে ক্রমশ কমছে তাই নয় শুধু মোদির নামে আর ভোট পাওয়া যাবে এমন কোনও নিশ্চয়তাও নেই। তাই কেন্দ্র ও হরিয়ানায় তৃতীয়বারের জন্য ক্ষমতা দখল করতে শুধু মোদির নামের উপর নির্ভর করলে চলবে না।

মোদির জনপ্রিয়তা যে ক্রমশ কমছে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল তারই প্রমাণ। মোদি একের পর এক সভা করলেও পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের সামনে দাঁড়াতেই পারেননি তিনি। রাজনৈতিক মহল মনে করছে, ২০১৪-র আগে মোদির যে জনপ্রিয়তা ছিল তা আজ তলানিতে এসে ঠেকেছে।

- Advertisement -

হরিয়ানায় বিজেপির এক অভ্যন্তরীণ বৈঠকেই কর্পোরেট বিষয়ক প্রতিমন্ত্রী ইন্দ্রজিৎ সিং দলীয় নেতাদের বলেন, মোদির জনপ্রিয়তা আজও আছে এটা ঠিক। কিন্তু শুধু তাঁর নামে ভোট চাইলে যে জয় আসবে এমন কোনও নিশ্চয়তা নেই। নরেন্দ্র মোদির নাম বাদ দিয়েও যাতে ভোটে জেতা যায় আমাদের সেই চেষ্টা করতে হবে। মোদির জনপ্রিয়তাকে কিভাবে ফের চাগিয়ে তোলা যায় তাও ভাবতে হবে দলের নেতাকর্মীদের।

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী আরও বলেন, কৃষক আন্দোলন আমাদের যথেষ্টই বিপাকে ফেলেছে। কৃষকদের সঙ্গে যে ধরনের আচরণ করা হচ্ছে তা মানুষকে বিজেপি সরকারের উপর ক্ষুব্ধ করে তুলেছে। মানুষের রোষ থেকে রেহাই পাচ্ছেন না প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিও। সে কারণে আমরা যদি শুধুমাত্র মোদির উপরে নির্ভর করে নির্বাচনী ময়দানে নামি তাহলে দলের জয় সম্পর্কে একটা সন্দেহ থেকেই যায়। শুধু মোদি-মোদি করে কখনওই চিরকাল চলতে পারে না। মোদিকে ছাড়াও যাতে ভোটে জেতা যায় আমাদের সেই ক্ষমতা অর্জন করতে হবে। অন্যথায় কেন্দ্র এবং হরিয়ানায় তৃতীয়বারের জন্য সরকার গঠনের আশা আমাদের ছাড়তে হবে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss