11.7 C
London
Sunday, November 27, 2022
Homeনগর দর্পণপাকিস্তানে ভয়াবহ আত্মঘাতী বোমা বিস্ফোরণ

Latest Posts

পাকিস্তানে ভয়াবহ আত্মঘাতী বোমা বিস্ফোরণ

- Advertisement -

নিউজ ডেস্ক: তালিবানকে সমর্থন করার ব্যাপারে পাকিস্তান সম্পর্কে যা শঙ্কা প্রকাশ করা হয়েছিল, ঠিক তেমনটাই ঘটল৷ রবিবার এক ভয়াবহ বোমা বিস্ফোরণে কেঁপে উঠল দক্ষিণ-পশ্চিম পাকিস্তান৷ এই বিস্ফোরণে বেশ কয়েকজনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। এখন পর্যন্ত ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে৷ কয়েক ডজন লোক আহত হয়েছে৷ মনে করা হচ্ছে, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় একটি পুলিশ চৌকির কাছে আত্মঘাতী বোমারু বিস্ফোরণ ঘটায়।

পাকিস্তানের কোয়েটার একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা আজহার আকরাম বলেন, ঘটনাটি ঘটেছে বেলুচিস্তান প্রদেশের রাজধানী কোয়েটা থেকে প্রায় ২৫ কিলোমিটার (১৫ মাইল) দক্ষিণে৷ সেখানে কোয়েটা-মুস্তং সড়কে আধা সামরিক বাহিনী একটি পোস্টের দিকে হাঁটছিল। সেই সময় হামলা চালান হয়৷ তিনি বলেন, বোমা বিস্ফোরণের পর নিরাপত্তা চৌকি থেকে কিছু দূরে হামলাকারীর শরীরের বেশ কিছু অংশ পাওয়া গিয়েছে। আকরাম বলেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক এবং মৃতের সংখ্যা বাড়তে পারে।

- Advertisement -

এদিনে এই ঘটনায় এখন পর্যন্ত কোন সংগঠন বোমা হামলার দায় স্বীকার করেনি। কিন্তু বেলুচ বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী নিরাপত্তা বাহিনীর ওপর একই ধরনের হামলার দাবি করেছে। নিষিদ্ধ বালুচ লিবারেশন আর্মি এবং বেলুচ লিবারেশন ফ্রন্ট প্রায় দুই দশক ধরে গ্যাস এবং খনিজ সমৃদ্ধ প্রদেশের স্বাধীনতার দাবিতে নিম্ন স্তরের বিদ্রোহে লিপ্ত রয়েছে। এই এলাকায় ইসলামি জঙ্গিদের উপস্থিতিও রয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss