BJP: টুইটে কী লিখবেন তথাগত রহস্য জিইয়ে রাখলেন, নিশানায় কে ?

325
tathagata roy

News Desk: দিনভর ফলাফল দেখে সন্ধ্যায় এক বাক্যের টুইট। তাতেই বিজেপি (BJP) শিবিরে হই, রাজনৈতিক মহলে আলোচনা-কী লিখবেন তথাগত রায়। তিনি কী লিখতে চলেছেন তার রহস্যজনক ইঙ্গিত দিয়েছেন।

টুইট করে বিজেপি নেতা প্রাক্তন রাজ্যপাল (ত্রিপুরা ও মেঘালয়) তথাগত রায় লিখলেন “কি হবে জানাই ছিল, কিন্তু দুঃখ তো চেপে রাখা যায় না ! কালকে টুইট হবে।”

কাল অর্থাৎ বুধবার তথাগত বিস্ফোরণ হতে চলেছে ফের। নিজেকে পশ্চিমবঙ্গ বিজেপি থেকে সরিয়ে নিয়েছেন বলে দাবি করেছেন আগেই। বিধানসভা উপনির্বাচনে বিরোধী দল বিজেপির ভরাডুবি, জামানত হারানো নিয়ে দলেরই রাজ্য ও কেন্দ্রীয় নেতা, পরিদর্শকদের বারবার আক্রমণ করেছেন।

এর আগে তথাগতবাবুর টুইটে একাংশ নেতাদের মহিলা দেখলে লালা ঝরে এমন কথায় তীব্র রাজনৈতিক শোরগোল পড়েছে। কখনও প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তো কখনও কৈলাস বিজয়বর্গীয় কাউকেই টুইট হামলা থেকে রেহাই দেননি বর্ষীয়ান বিজেপি নেতা।

কলকাতা পুরভোটের ফলাফল বের হওয়ার পর তথাগত রায়ের টুইটে ইঙ্গিত, তিনি দলের বিপর্যয়ের দিকটি তুলে ধরতে চেয়েছেন। একইসঙ্গে উঠে আসছে তৃণমূল কংগ্রেসের বিপুল জয়ের প্রসঙ্গ। কলকাতা পুর নির্বাচনে ব্যাপক ছাপ্পা-রিগিং হয়েছে বলেই অভিযোগ।

ভোট প্রাপ্তির নিরিখে কলকাতা পুরভোটের ফলাফলে চমকপ্রদভাবে বামফ্রন্টের উত্থান হয়েছে। বিজেপি নেমেছে বামেদের নিচে। এই নিয়ে বিজেপি মহল বিমর্ষ। রাজ্যে বিরোধী দল হয়েও কলকাতা পুরনিগমের ভোটো তাদের তিন নম্বরে নেমে যাওয়ায় রাজনৈতিক মহলে ব্যাপক চর্চা।