""
Tuesday, September 27, 2022
Homeনগর দর্পণWeather Update : বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা, জারি কমলা বিপদসংকেত

Latest Posts

Weather Update : বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা, জারি কমলা বিপদসংকেত

- Advertisement -

শীতের আকাশে ফের বৃষ্টির সম্ভাবনা (Weather Update) । রাজ্যের আকাশে ফের জমতে চলেছে কালো মেঘ। ১১ জানুয়ারি রাজ্যে জারি করা হয়েছে কমলা বিপদসংকেত।

Weather Update সম্প্রতি পশ্চিমের রাজ্যগুলোতে বদলেছে আবহাওয়া। বৃষ্টিতে ভিজেছে দিল্লি। আগামী দিনগুলোতে মধ্য এবং পূর্বের রাজ্যগুলোতেও মেঘের আনাগোনা বাড়বে বলে পূর্বাভাস মৌসম ভবনের। ১০ জানুয়ারি কমলা বিপদ-সংকেত জারি করা হয়েছে, পূর্ব মধ্যপ্রদেশ, বিদর্ভ এবং ছত্তিশগড়ে। ১১ তারিখে আরও একটু বাড়বে বৃষ্টির ব্যাপ্তি। ঝাড়খণ্ড এবং পশ্চিমবঙ্গে রয়েছে বৃষ্টির সম্ভাবনা। ১২ তারিখে বৃষ্টি হতে পারে রাজ্যের উত্তরের জেলাগুলোতে। বৃষ্টির সঙ্গে বজ্র-বিদ্যুৎ অথবা শিল পড়ার সম্ভাবনা রয়েছে বলেও জানিয়েছেন আবহাওয়াবিদরা। বিহারেও ১১ জানুয়ারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

- Advertisement -

<

p style=”text-align: justify;”>সবথেকে বেশি বৃষ্টি হতে পারে ওডিশায়। সেখানেও কমলা বিপদ সংকেত জারি করা হয়েছে। ভারী বৃষ্টি হতে পারে সেখানে। ১১ তারিখে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে ওডিশায়। এরপর ভারী বৃষ্টি। বৃষ্টি বেশি হতে পারে ১২ তারিখে। এরপরের দিনে আবহাওয়া উন্নতি হওয়ার সম্ভাবনা কম। তবে ১৩ তারিখেও সাগর পারের এই রাজ্য ভিজতে পারে বলে মনে করা হচ্ছে। আবহাওয়ায় অবনতির কারণে ঘন কুয়াশা এবং শৈত্য প্রবাহ জনজীবনে প্রভাব ফেলতে পারে দেশের পশ্চিমে। রাজস্থান, পাঞ্জাব, হরিয়ানা এবং উত্তর প্রদেশে বাড়তে পারে শীতের প্রকোপ।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss