""
Thursday, October 6, 2022
Homeনগর দর্পণWeather Updates: সকাল থেকে শুকনো হাওয়ায় স্পষ্ট শীতের বার্তা

Latest Posts

Weather Updates: সকাল থেকে শুকনো হাওয়ায় স্পষ্ট শীতের বার্তা

- Advertisement -

News Desk, Kolkata: শীতের বার্তা স্পষ্ট করছে সকালের আবহাওয়া। শুক্রবার সকালেও মেঘলা ছিল আকাশ। শনিবার একদম ঝকঝকে আবহাওয়া। অনেকদিন পর এমন ভালো রোদ যুক্ত সকাল পেল দক্ষিণবঙ্গের সমস্ত জেলা।

হাওয়া অফিসের পূর্বাভাস মতোই বদল হয়েছে আবহাওয়ার। বইতে শুরু করেছে শুকনো হাওয়া। ভোরের দিকে ভালোই ঠান্ডা থাকছে। হাওয়া অফিস জানিয়েছে যে, দক্ষিণবঙ্গে আগামী পাঁচ দিন কোনও বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। উত্তরবঙ্গের ক্ষেত্রে দার্জিলিং, কালিম্পংয়ে রবিবারের পর হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। উত্তরবঙ্গের বাকি জেলা শুষ্ক আবহাওয়া থাকবে। উত্তরবঙ্গে দিন ও রাতের তাপমাত্রা খুব একটা পরিবর্তন হবে না।

- Advertisement -

কালীপুজো এবং দীপাবলির সময় কলকাতার তাপমাত্রা স্বাভাবিকের নীচে নামবে। বিশেষ করে দক্ষিণবঙ্গে রাতের তাপমাত্রা কমতে শুরু করবে।আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে, দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় আগামী কয়েক দিন আবাহওয়া শুষ্ক প্রকৃতির থাকবে।মঙ্গলবারের পর থেকে সেখানে বদল আসতে পারে। রাতের তাপমাত্রায় খুব বেশি পরিবর্তন হবে না। ২-৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা কম হতে পারে।

উত্তর ২৪ পরগণা, দক্ষিণ ২৪ পরগণা, হাওড়া, হুগলি, পুরুলিয়া, মুর্শিদাবাদ, বীরভূম-সহ দক্ষিণবঙ্গের বাকি জেলায় আগামী কয়েকদিন শুষ্ক প্রকৃতির আবহাওয়া থাকার সম্ভাবনা। শনিবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ২৩.৭ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি। আজ, শনিবার কলকাতার আকাশ মেঘলা থাকতে পারে। সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩২ ডিগ্রি সেলসিয়াস।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss