বলিউডে কামব্যাক, কাজলের রূপে ঝলসেছিল চোখ, ফাঁস গুডলুকের গোপন রহস্য

375
kajol

কাজল, নব্বই দশকের সেরার সেরা অভিনেত্রীদের তালিকায় থাকা অন্যতম নাম। যাঁর প্রতিটা ছবিই এক কথায় ছিল সুপারহিট। বিপরীতে শাহরুখ হোক বা অজয়, তবে জল্পনার কেন্দ্রে ছিল একটাই সমস্য, কাজলের লুক, গায়ের রঙ থেকে শুরু করে রূপচর্চা, একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছিল তাঁকে। যদিও সে সব দিন এখন অতীত। অভিনয় গুণে সেদিন সকলকে চুপ করিয়ে দেওয়া অভিনেত্রী আজ তাক লাগাচ্ছে বিটাউনে।

গুণের ঝলক মিলেছে কয়েকদশকেই, তবে রূপ, কীভাবে কাজল নিজেকে এভাবে পাল্টে ফেললেন! কীভাবেই বা সমসাময়িক নায়িকাদের টেক্কা দিয়ে কামব্যাকে নজর কাড়লেন! নানা প্রশ্ন ঘুরে ছিল কাজলকে ঘিরে, যখন দিলওয়ালের লুক প্রথম প্রকাশ্যে আসে। স্টানিং ত্বক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগার, কী রহস্য এই ভোলবদলের! নিজেই শেয়ার করেছিলেন কাজল সেই গোপন রহস্য।

কাজলের বিউটি ও ফিটনেস টিপসের মূল মন্ত্রে সবার আগে পড়ে জাঙ্ক ফুডে সাফ না। বাইরের কোনও খাবার সেভাবে পছন্দই করেন না কাজল। বদলে তিনি অনেক বেশি বাড়িতে রান্না করে থাকেন। শরীরকে স্লিম রাখতে অল্প খাবার খেয়ে থাকা নয়, পরিমাণ মত খাবার খান তিনি, কিন্তু তা স্বাস্থ্যকর। মন ভালো রাখতে প্রতিদিন ঘুম থেকে উঠে যোগা কাজলের নিত্য রুটিন।

এখানেই শেষ নয়, সারাদিনে মেপে মেপে জল পান, সঙ্গে শরীরচর্চা, সব দিকে কড়া নজর রাখেন কাজল। তবে লাঞ্চ হোক বা ডিনার ঘড়ি ধরে খাওয়া চাই, এতো গেল শরীরচর্চা, আর ত্বকের রহস্য একটাই কেনা ক্রিমে সাফ না, কাজলের পছন্দ ঘরোয়া ভেসজ টিপস, তাই দিয়েই নিজেকে আমুল পাল্টে ফেলেছেন এই বলিস্টার।