""
Tuesday, September 27, 2022
Homeজীবনচর্যাএকসময় ভক্তদের মনে ঝড় তুলতে বিপাশা, কীভাবে ধরে রেখেছিলেন চাবুক ফিগার

Latest Posts

একসময় ভক্তদের মনে ঝড় তুলতে বিপাশা, কীভাবে ধরে রেখেছিলেন চাবুক ফিগার

- Advertisement -

Online Desk: বিপাশা বসু, মানেই এক সময় পর্দায় উষ্ণ আবেদন, যাঁর লুকে ঝড় উঠত ভক্তমহলে। যে কোনও পোশাকেই ছিলেন তিনি সাবলীল। জনের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক। একের পর এক হিট ছবি উপহারও দিয়েছেন তিনি। এই স্টানিং ডিভা কীভাবে  নিজেকে ধরে রাখতেন। তাঁর মত পার্ফেক্ট ফিগার পেতে গেলে এবার জেনে নিন বিপাশার গোপন ডায়েটের রহস্য। 

বিপাশার এই পার্ফেক্ট ফিগারের পেছনে রয়েছে কড়া ডায়েট। শরীর চর্চার পাশাপাশি খাবারের প্রতি বিশেষ নজর দিয়ে থাকেন বিপাশা। ভোরবেলায় বিপাশা বসু ঘুম থেকে উঠে খেয়ে থাকেন এক কাপ কফি, আমন্ড সঙ্গে গরম জল। এরপর ব্রেকফাস্টে চাই তাঁর ডিমের সাদা অংশ, দুধ বা ফলের রস।

- Advertisement -

Bipasha

দুপুরে পাতে থাকে অল্প ভাত, সঙ্গে ডাল, সব্জি মাছ। বিকেলে শরীরচর্চার আগে হালকা স্ন্যাক্স, কখনও ফল বা সেক আর ডিনার বলতে আলাদা কিছু নয়। দুপুরে ও রাতের মেনু প্রায় একই থাকে, সব্জি, স্যালাড, চিকেন। এছাড়া সাধারণত বিপাশা বসু বাড়ির তৈরি খাবারই বেশি পছন্দ করেন। অবসরে একাধিক পদ রান্না করে থাকেন তিনি।

এছাড়াও নিয়মিত শরীরচর্চা করে থাকেন তিনি। নিজেকে ফিট রাখতে ও নিজের ইয়ং লুক ধরে রাখতে সব সময় বিপাশা জিম ও যোগায় সময় কাটাতেন। এখনও তিনি একই রুটিন ফলো করে থাকেন। রাজ হোক বা ধুম, বিপাশার চাবুক ফিগার ও অভিনয়ের দক্ষতাই ছিল ছবি হিট হওয়ার পেছনে মূল রহস্য। 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss