""
Thursday, October 6, 2022
Homeজীবনচর্যালঞ্চ করছে OnePlus Nord 2 5G, দাম থেকে ফিচার, রইল সব তথ্য

Latest Posts

লঞ্চ করছে OnePlus Nord 2 5G, দাম থেকে ফিচার, রইল সব তথ্য

- Advertisement -

বহু প্রতীক্ষার পর অবশেষে ভারতের বাজারে আসছে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোন। আগামী ২২ সে জুলাই থেকে এই ফোন ই-কমার্স সংস্থা অ্যামাজনে পাওয়া যাবে। ওয়ানপ্লাস সংস্থার দাবি তাঁদের নতুন এই স্মার্টফোনে থাকবে শক্তিশালী Media Tek প্রসেসর। ২০২০ তে ওয়ানপ্লাস-এর নর্ড ফোন বাজারে আসে। তখন থেকেই প্রায় সবাই অপেক্ষায় ছিল কবে নর্ড ২ ভারতে লঞ্চ করেব! নর্ড-এর মডেলের সফলতার পরই নর্ড ২ ৫জি লঞ্চ করলো ওয়ানপ্লাস। আগামী ২৬ এবং ২৭ জুলাই অ্যামাজনে ইন্ডিয়ার প্রাইম ডে সেল শুরু হচ্ছে। সম্ভবত সেখানেই ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

১) ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোনের সম্ভাব্য ফিচার
১. এই ফোন থাকতে পারে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এর রিফ্রেশ রেট হতে পারে ৯০Hz।
২. এই ফোন মোট ৩ টি ক্যামেরা থাকতে পারে। তার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকার সম্ভাবনা প্রবল। এছাড়াও থাকতে পারে ৩২ মেগাপিক্সেলের একটি সেলফি শুটার।
৩. সম্ভবত ৮ জিবি র‍্যাম-১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম-২৫৬ জিবি স্টোরেজ, এই দুই কনফিগারেশনে ভারতের বাজারে লঞ্চ করতে পারে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি।
৪. ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ ৪৫০০mah ব্যাটারি থাকতে পারে এই ফোনে।

- Advertisement -

২) ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোনের সম্ভাব্য দাম
এই ফোনের দাম কতো হতে পারে, সে বিষয়ে ওয়ানপ্লাস সংস্থা এখনও কিছু জানাননি। তবে চিনে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি লঞ্চ করেছে। সেখানে ফোনের দাম ভারতীয় মুদ্রায় ২৩০০০ টাকা। তাই অনুমান করা যায় ভারতের বাজারে এই ফোনের দাম এর আশেপাশেই থাকবে। এর আগে ওয়ানপ্লাস নর্ড এর দাম শুরু হয়েছিলো ২৪৯৯৯ টাকা থেকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss