5.3 C
London
Saturday, December 3, 2022
Homeজীবনচর্যাউন্মুক্ত বক্ষে আলু-পোস্ত রেঁধে রাতারাতি Super Hot রিম্পি

Latest Posts

উন্মুক্ত বক্ষে আলু-পোস্ত রেঁধে রাতারাতি Super Hot রিম্পি

- Advertisement -

নিউজ ডেস্ক: আলুপোস্ত, বেগুন ভর্তা, টমেটো ভর্তা, ডিম কষা, ডিমের কারি, টমেটোর চাটনি। বাঙালি বাড়িতে রান্না হলে, তাতে সাধারণত এই পদগুলি থাকেই। খোলা আকাশের নীচে বসে এগুলিই রান্না করছেন এক যুবতী। তারপর তা আপলোড করছেন তার ইউটিউব চ্যানেল ‘Unique Village Food’-এ। আর তাতেই মজেছেন নেটিজেনরা৷ আপলোড করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

সম্প্রতি আলু পোস্ত’র রেসিপি ইউটিউবে আপলোড করে ভাইরাল হয়েছেন রিম্পি। প্রায় পাঁচ মাস আগে থেকেই শুরু করেছিলেন চ্যানেলে নিজের রান্নার ভিডিও আপলোড করা। যদিও মাত্র তিন সপ্তাহ আগে করা তাঁর আলু-পোস্ত এবং টমেটোর চাটনির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই সেই ভিডিওর ভিউয়ার্সের সংখ্যা পেরিয়েছে সাড়ে ৬ লক্ষ। টমেটোর চাটনির রেসিপি দেখেছেন প্রায় ১০ লক্ষ নেটিজেন।

- Advertisement -

Aloo Posto Recipe by Rimpi

কিন্তু কোন জাদুতে ভাইরাল হচ্ছে এই সাধারণ রেসিপি? উত্তর লুকিয়ে রয়েছে রিম্পির করা ভিডিওতেই। শুধু খোলা জায়গায় বসে রান্নাই করেন না তিনি, তার পোশাকও যথেষ্ট খোলামেলা। প্রায় খোলা ব্লাউজের মধ্যে দিয়ে উপচে পড়ছে যৌবন! আর তাতেই মাত নেটনাগরিকরা। প্রায় প্রতিটি ভিডিওতেই রিম্পির হট অবতার দেখতে হামলে পড়ছেন প্রত্যেকে।

সম্প্রতি ‘ভেগানস অফ বেঙ্গল’- ফেসবুক পেজ থেকেও শেয়ার করা হয়েছে রিম্পির ভিডিওর স্ক্রিনশট। সঙ্গে লেখা হয়েছে, ‘এটা ভাবলেই খারাপ লাগে, বাংলায় আমিশ খাবারের ভিডিয়োই বেশি জনপ্রিয়তা পায়। তবে, সম্প্রতি এই ভেগান ডিশ আলু পোস্ত ভাইরাল হয়েছে কয়েক সপ্তাহের মধ্যে। এর জন্য সবটুকু প্রশংসা প্রাপ্য সেইসব ভেগানদের, যারা ভেগান রেসিপি ছড়িয়ে দিতে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে।’ যা নিয়েও ট্রোল শুরু করেছেন একদল লোক। এরকম ভেগান হতে আমিও রাজি থেকে শুরু করে এ তো স্বর্গ! কোন দিকে তাকাব-র মতো মন্তব্যে উপচে পড়েছে কমেন্টবক্স।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss