ভিজিটিং কার্ড ফেরাতে পারে চকচকে ভাগ্য! জেনে নিন বাস্তুশাস্ত্রের মতামত

358
visiting card

গৃহস্তের শান্তি ফেরাতে বা শরীরের রোগব্যাধি দূর করতে কমবেশি সকলেই বাস্তুশাস্ত্রের পরামর্শ নেন। ঠিক তেমনভাবে জীবনে চলার পথে সঠিক দিক দেখতে বা বলা যেতে পারে উন্নতির শীর্ষে পৌঁছতে প্রয়োজন বাস্তু শাস্ত্রের মতামত। কাজের ক্ষেত্রে প্রায় সকলেই ভিজিটিং কার্ড ব্যবহার করে থাকি। কিন্তু জানেন কি এই ভিজিটিং কার্ডই ফেরাতে পারে ভাগ্যের চাকা।

যে কোনও নতুন সম্পর্কের সেতুবন্ধন ঘটাতে ভিজিটিং কার্ড ব্যবহার করা হয়। বাস্তু মতে ও জ্যোতিষ বিচারের সাহায্যে এই ভিজিটিং কার্ড তৈরি করলে শুধু যে সুসম্পর্কের বিস্তার হবে তা নয়, এরই সঙ্গে সেই সম্পর্ক আরও দৃঢ় ও উজ্জ্বল হয়ে উঠবে। নিজেকে খুব সংক্ষেপে অপরিচিত ব্যক্তির সামনে সঠিকভাবে লিপিবদ্ধ করা একেবারেই সহজ কাজ নয়। স্বল্প স্থানে কিভাবে নিজের বর্ণনাকে আকর্ষনীয় ও দীর্ঘস্থয়ী করে তুলবেন তার হদিস দিতে পারে বাস্তুশাস্ত্রই। জেনে নেওয়া যাক সেই পদ্ধতিগুলি-

vastu

১) বাস্তু মতে ভিজিটিং কার্ডের প্রতিটি কোণ ৯০ ডিগ্রী হাওয়া উচিত। বিষম কোণযুক্ত কার্ড সম্পর্কের ভিত দুর্বল করে দিতে পারে।

২) কার্ডের মাঝ বরাবর নিজের নাম লিখুন।

৩) টেলিফোনে নম্বর বা যোগাযোগের জন্য যা কিছু লেখার, তা উত্তর মধ্য বা বায়ুকোণ করে লিখুন।

৪) ভিজিটিং কার্ড তৈরির সময় তার আকার, রঙ এবং সাজসজ্জা নিয়ে বিশেষ সচেতন হতে হবে। কারণ, এই গুলির মাধ্যমে সম্পর্কে দৃঢ়তা আসে।