6.3 C
London
Tuesday, November 29, 2022
Homeঅফবিট১২ বছর সতীত্ব বজায় রাখতে গিয়ে সহবাস করতে ভুলেছেন ‘হিপ্পি গার্ল’

Latest Posts

১২ বছর সতীত্ব বজায় রাখতে গিয়ে সহবাস করতে ভুলেছেন ‘হিপ্পি গার্ল’

- Advertisement -

#Australia
নিউজ ডেস্ক: অস্ট্রেলিয়ার সিডনি থেকে জুলিয়েট হেরেরা (Juliette Herrera) নামে ৩৫ বছর বয়সী এক মহিলা ভারত সফরের পর জীবনে বড় ধরনের পরিবর্তন লক্ষ করছেন৷ জুলিয়েট বলেন, এখন থেকে ১২ বছর আগে তিনি ভারতে গিয়েছিলেন। তারপরে তিনি সিডনিতে ফিরে আসেন৷ কিন্তু ততদিনে নিজে ব্যক্তিত্বের অনেক পরিবর্তন হয়েছে। জুলিয়েট হেরেরা দাবি করেছেন, ভারত থেকে আসার পর তিনি ১২ বছর ধরে শারীরিক সম্পর্ক ত্যাগ করেছিলেন৷ কিন্তু এখন যখন তিনি আবার সম্পর্ক করতে চান, তখন তার সামনে নতুন সমস্যা দেখা দিয়েছে।

Juliette Herrera

- Advertisement -

৩৫ বছর বয়সী জুলিয়েট হেরেরা ভারতে আধ্যাত্বিক জীবনযাপন করার সময় যৌনতা ত্যাগ করার সিদ্ধান্ত নেন। তার আগে জুলিয়েট ছিলেন ‘হিপ্পি গার্ল’। তিনি সেক্স, ড্রাগ, অ্যালকোহল এবং সব ধরনের নেশায় আসক্ত ছিলেন৷ কিন্তু যখন তিনি ভারত ভ্রমণ থেকে ফিরে আসার পর তার জীবনে একটি বড় পরিবর্তন ঘটে৷ জুলিয়েট বলেন, এটা ছিল প্রার্থনা এবং ইশ্বরের সঙ্গে একটি সুন্দর সুন্দর অভিজ্ঞতা। বিশ্বাসের সঙ্গে একটি যাত্রা শুরু হয়৷ মাদক, সেক্স, অ্যালকোহল সব জীবন থেকে বিদায় নেয়৷ পাশাপাশি জীবনের চরিত্র পুরো বদলে গিয়েছে৷

Juliette Herrera

<

p style=”text-align: justify;”>কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে জুলিয়েট বুঝতে পারলেন, সহবাস থেকে দূরে থাকা কঠিন। ডেইলি স্টারের একটি প্রতিবেদনে বলা হয়েছে জুলিয়েট পডকাস্ট কিন্ডাকে বলেছিলেন, তিনি ডেটিং করেছিলেন৷ তিনি এখন একটি প্রেমিক খুঁজে পেয়েছেন৷ যার কাছে তিনি ১২ বছর ‘সতীত্ব’ থাকার পর সম্পর্ক করতে প্রস্তুত। কিন্তু জুলিয়েট এখন সহবাস করার আগে খুব অস্বস্তি বোধ করছেন। তিনি দাবি করেন,১২ বছরের দীর্ঘ ব্যবধানে তিনি যৌনতা সম্পর্কে সবকিছু ভুলে গিয়েছেন।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss