5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeঅফবিটviral video: তৃষ্ণা মেটাতে শুঁড় দিয়ে কল চালিয়ে জলপান হাতির

Latest Posts

viral video: তৃষ্ণা মেটাতে শুঁড় দিয়ে কল চালিয়ে জলপান হাতির

- Advertisement -

নিউজ ডেস্ক: জল সংরক্ষণের গুরুত্ব বোঝাতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। ভারত সরকারের জল ও শক্তি মন্ত্রকের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি সঙ্গে ক্যাপশনে লেখা আছে, “একটি হাতিও (elephant) জানে এবং বুঝতে পারে, এক ফোঁটা জলের গুরুত্ব, তাহলে কেন আমরা মানুষ এই মূল্যবান রত্ন নষ্ট করব? আসুন আজ এই প্রাণী থেকে শিখি এবং #जल_संरक्षण” (জল সংরক্ষণ) করি।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হাতিটি হ্যান্ড পাম্প থেকে শুঁড় দিয়ে জল পান করেছিল। সে তার শুঁড় দিয়ে একটি হ্যান্ড পাম্প চালিয়ে ট্যাপ থেকে জল বের করে এবং তারপর তার তৃষ্ণা মেটায়৷ ভিডিওতে দেখা যায়, হাতি যতটা তৃষ্ণার্ত ছিল, ততটুকু ট্যাপ থেকে ততটুকুই জল বের করে৷

- Advertisement -

এই ভিডিওটি দেখে বোঝা যায়, কাছাকাছি কোথাও প্রাকৃতিক জলের উৎস না পাওয়ার কারণে হাতিটিকে কেবল ট্যাপের জল পান করতে হয়েছিল। এই সংগ্রাম করতে গিয়ে হাতিটিও জলের প্রতিটি ফোঁটা গুরুত্ব অনুভব করিয়েছিল।

এই ভিডিওটি এখন পর্যন্ত ১৭ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। এছাড়াওও মানুষ এই ভিডিওটিকে খুবই পছন্দ করছে৷ তাই তারা ভিডিও ব্যাপকহারে শেয়ার করছেন৷ নেট নাগরিকরা বলছেন, এই হাতিটি মানুষেও থেকে অনেক বুদ্ধিমান৷ যে জলের গুরুত্ব জানে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss