""
Sunday, October 2, 2022
Homeঅফবিটসহবাসের তৃপ্তি হয় না বেশিরভাগ মহিলার, বলছে সমীক্ষা

Latest Posts

সহবাসের তৃপ্তি হয় না বেশিরভাগ মহিলার, বলছে সমীক্ষা

- Advertisement -

অনলাইন ডেস্ক: এই জেট যুগেও সেক্স বা যৌন মিলন নিয়ে ট্যাবু রয়েছে সমাজে৷ যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা করতে আজও গুটিয়ে যান অনেকে৷ যার নির্যাস, একগুচ্ছ ভুল ধারণা মনে গেঁথে যায়৷ যার উত্তর মেলে না কোথাও৷ চিকিত্‍‌সা বিজ্ঞানীরা বলছেন, যৌন মিলনের ব্যথা বা কষ্টই আসলে আল্টিমেট সেক্সুয়াল প্লেজার। কিন্তু তা কী সমানভাবে উপভোগ করেন পুরুষ এবং মহিলারা?

যৌনতার সময়ে চরম সুখ মিললে মহিলাদের যে অর্গ্যাজম হবেই, সেটাই স্বাভাবিক। কিন্তু এই অর্গ্যাজম সংক্রান্ত একটি সমীক্ষার রিপোর্টের ঠেলায় ঘুম ছুটেছে নেটিজেনদের! কন্ডোম প্রস্তুতকারক সংস্থা Durex একটি সমীক্ষা চালিয়েছিল। আর সেই ফলাফলের কথা প্রকাশ্যে আসতেই যত গন্ডগোল। সমীক্ষায় দেখা গিয়েছে দেশের প্রায় ৭০ শতাংশ মহিলাই সঙ্গমে সম্পূর্ণ তৃপ্ত হয় নন। দেখা গিয়েছে যৌনতার সময় অর্গ্যাজম হয় না তাঁদের।

- Advertisement -

Sex-3

কন্ডোম প্রস্তুতকারক সংস্থা এই নিয়ে ‘#Orgasminequality’ বলে একটি হ্যাশট্যাগ চালু করে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই হ্যাশট্যাগ। যা ব্যবহার করে যৌনতৃপ্তি না পাওয়ার বিষয়ে বিভিন্ন টুইট করতে থাকেন মহিলারা। কিন্তু মহিলাদের এই বক্তব্য মানতে নারাজ পুরুষকুল। তাদের মতে, এই সমীক্ষা অপমান করেছে ছেলেদের। ফলে ‘#Orgasminequality’-এর পালটা একটি হ্যাশট্যাগ চালু করে তারা। ‘#boycottdurex’।

অবশ্য অনেকে এর পিছনে মহিলাদের দোষও খুঁজেছেন। কেউ কেউ বলছেন, যৌনতৃপ্তি যখন আসছে না, তার মানে মহিলারা মন থেকে ওই সম্পর্কে জড়িত নন। তাই অর্গ্যাজম হয় না। শরীরের সঙ্গে যদি মনের মেলবন্ধনও থাকে, তবে অর্গ্যাজম হতে বাধ্য। অন্যদিকে মহিলারা বলেছেন, নিজেদের দোষের কথা স্বীকার করতে নারাজ পুরুষরা। তাই মহিলাদের ঘাড়ে দোষ চাপিয়ে দিচ্ছে।

সংস্থা এই সমীক্ষা চালিয়েছিল প্রায় দু’বছর আগে, ২০১৯ সালে। কিন্তু দু’বছর পর ভাইরাল সেই সমীক্ষার রিপোর্ট।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss