""
Sunday, October 2, 2022
Homeঅফবিটক্লিভেজ নয়, যৌন আবেদন বাড়াচ্ছে খোলা পিঠ

Latest Posts

ক্লিভেজ নয়, যৌন আবেদন বাড়াচ্ছে খোলা পিঠ

- Advertisement -

কলকাতা: শুধুমাত্র যৌনাঙ্গ নয়। শরীরের বিভিন্ন অংশের সঙ্গেই জড়িয়ে রয়েছে যৌনতা। যৌন আবেদন বাড়িয়ে তুলতে যা বিশেষ গুরুত্ব পেয়ে এসেছে বিভিন্ন সময়ে। চোখ বা ঠোঁট বাদ দিলে যার অন্যতম হল ক্লিভেজ। ছোট্ট ক্লিভেজ ছিল যৌন আবেদনের প্রধান উপকরণ। কিন্তু সেই ক্লিভেজকে বর্তমানে ছাপিয়ে যাচ্ছে খোলা পিঠ।

আরও পড়ুন মানসিক অবসাদ কাটাতে অবাধ সহবাসের দাওয়াই দিচ্ছেন বিশেষজ্ঞরা

- Advertisement -

গত এক দশক ধরে শাড়ি এবং ডিপ কাট ব্লাউজ বা সালোয়ারে খোলা পিঠের বিষয়টি বিশেষ গুরুত্ব পেতে শুরু করেছে ভারতীয় মহিলাদের মধ্যে। ফলে যৌন আবেদন জানাতে বা পুরুষকে আকৃষ্ট করতে খোলা পিঠের জুরি নেই। অন্যদিকে প্রায় সকল পুজো বা অনুষ্ঠানে এখন শাড়ি পড়তে শুরু করেছেন মহিলারা। অনেক কম বয়সীদের মধ্যেও শাড়ির চল বেড়ে গিয়েছে। সেই সঙ্গে পাল্লা দিয়েছে বেড়েছে ডিপ কাট ব্লাউজের ব্যবহারও।

গত দেড় দশকের কিছুটা বেশি সময় ধরে মহিলাদের মধ্যে বেড়েছে শাড়ির ব্যবহার। এবং এই সময়ের সঙ্গে পাল্লা দিয়েই বদলে গিয়েছে শাড়ি পড়ার ধরণ। তার সঙ্গেই নিজের আঙ্গিক বদল করেছে ব্লাউজ। ব্লাউজ এমন ভাবে তৈরি করা হচ্ছে যেখানে অনেকটা উন্মুক্ত রাখা যায় পিঠ। সিনেমা থেকে শুরু করে বাস্তবের দুনিয়া। কম বয়সী মহিলাদের পাশাপাশি মধ্যবয়স্কারাও একই ধারা অনুসরণ করতে শুরু করে দিয়েছেন।

DOWNLOAD: Bong Crush Bengali Beauty Hot Saree Pose Saree O Naree Part34  .Mp4 & MP3, 3gp | NaijaGreenMovies, Fzmovies, NetNaija

এই ফ্যাশন লক্ষ করা যাচ্ছে বাঙালিদের ক্ষেত্রেও। বছর খানেক আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছিল কিছু যৌন আবেদনময়ী মেয়ের ছবি। নেটিজেনরা যাদের বলছিলেন ‘বং ক্রাশ’। যৌন আবেদনময়ী সেই ছবিগুলিতেও খোলা পিঠই গুরুত্ব পেয়েছিল, ক্লিভেজ নয়।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss