""
Sunday, October 2, 2022
Homeঅফবিটছেলেদের উপার্জন ক্ষমতা এবং পুরুষাঙ্গের দৈর্ঘ্য সম্পর্কযুক্ত, ফাঁস চাঞ্চল্যকর তথ্য

Latest Posts

ছেলেদের উপার্জন ক্ষমতা এবং পুরুষাঙ্গের দৈর্ঘ্য সম্পর্কযুক্ত, ফাঁস চাঞ্চল্যকর তথ্য

- Advertisement -

নিউজ ডেস্ক: ছেলেদের উপার্জন অনেকাংশেই নির্ভর করে তাঁর পুরুষাঙ্গের ওপর। ছেলেদের পুরুষাঙ্গ এবং অর্থ উপার্জনের সম্পর্ক পরস্পরের ব্যস্তানুপাতিক। অর্থাৎ ছেলেদের পুরুষাঙ্গের দৈর্ঘ্য যতো বেশি তাঁদের উপার্জনের ক্ষমতা ততই কম। এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে এক সমীক্ষায়। বার্ষিক উপার্জন এবং পুরুষাঙ্গের দৈর্ঘ্য নিয়ে সমীক্ষা চালিয়েছিল অনবাই.কম নামক একটি সংস্থা।

আরও পড়ুন Afghanistan Situations: কম বয়সী মেয়েদের তুলে নিয়ে যৌনদাসী বানাচ্ছে তালিবান জঙ্গিরা

- Advertisement -

সমীক্ষায় প্রকাশিত ফলাফলে দেখা গিয়েছে যে যাদের পুরুষাঙ্গের দৈর্ঘ্য গড়ে তিন ইঞ্চির মতো তাঁদের বার্ষিক উপার্জনের ক্ষমতা গড়ে ৫৮ হাজার পাউন্ড। অন্যদিকে যে ব্যক্তিদের পুরুষাঙ্গের আকার গড়ে সাত ইঞ্চি, তাঁরা বছরে উপার্জন করেন গড়ে ৩৮ হাজার পাউন্ড। আর আট ইঞ্চি পুরুষাঙ্গের অধিকারী ব্যক্তিদের পকেটে বছরে গড়ে ২৭ হাজার পাউন্ড অর্থ আসে। যা অনেকটাই কম।

আরও পড়ুন সেক্সের প্রতি কমছে টান, কেবল ডায়েট বদলে এবার বাড়িয়ে তুলুন যৌন চাহিদা

ওই সমীক্ষা অনুসারে, যাদের পুরুষাঙ্গের দৈর্ঘ্য ছোট তাঁদের উপার্জন তুলনায় অনেকটাই বেশি। অন্যদিকে যাদের পুরুষাঙ্গের আকার বড়ো তাদের উপার্জনের হার তুলনায় অনেকটাই কম। আশ্চর্যজনকভাবে যাদের পুরুষাঙ্গর আকার চার থেকে পাঁচ ইঞ্চি, তারা সবথেকে বেশি প্রমোশন পেয়েছেন। কর্মজীবনে তাঁরা সবচেয়ে বেশি সন্তুষ্টও।

আরও পড়ুন ক্লিভেজ নয়, যৌন আবেদন বাড়াচ্ছে খোলা পিঠ

কথায় আছে ‘সাইজ ম্যাটারস’। যা বিশেষ গুরুত্ব পায় মেয়েদের কাছে। স্যালারি তথা উপার্জনের বিষয়টিও ম্যাটার করে সব ক্ষেত্রেই। আর দুই বিষয় নিয়ে গবেষণা চালিয়ে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। গোটা পৃথিবী জুড়েই প্রায় সারাবছরই বিভিন্ন সংস্থা বিভিন্ন বিষয় নিয়ে সমীক্ষা চালায়। কিন্তু এরকম অদ্ভুত বিষয় নিয়ে সমীক্ষা কেন ? সংস্থা জানিয়েছে, অনেক বিষয়ই পারস্পারিক সম্পর্কযুক্ত। সেটাই জনসমক্ষে এনেছেন তারা। প্রায় ১০০০ জনের ওপর এই সমীক্ষা চালিয়েছিল সংস্থা, বেশ কয়েকমাস ধরে এই সমীক্ষা করা হয়। তারপরেই তারা এই ফলাফলে পৌঁছেছেন বলে সংস্থার দাবি।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss