""
Friday, October 7, 2022
HomePoliticsদিল্লি থেকে নয়, বঙ্গেই মানুষের মাঝে ভরসা যোগাচ্ছেন অনির্বাণ গাঙ্গুলি

Latest Posts

দিল্লি থেকে নয়, বঙ্গেই মানুষের মাঝে ভরসা যোগাচ্ছেন অনির্বাণ গাঙ্গুলি

- Advertisement -

ডেস্ক: বঙ্গ বিজেপির নীতি নির্ধারণ কমিটির সদস্য তিনি, হামেশাই যাতায়াত লেগে থাকে দিল্লিতে৷ ভোটের ফলপ্রকাশের পর আচমকা দিল্লি যাওয়া নিয়েও দলের অন্দরে কম সমালোচনা হয়নি। তবে এবার আর দিল্লি নয়, সশরীরে পশ্চিমবঙ্গে এসে মানুষের পাশে দাঁড়ালেন ডঃ অনির্বাণ গাঙ্গুলি। আজ কুলতলি সংলগ্ন এলাকায় ভোট পরবর্তী হিংসা এবং ইয়াসে ক্ষতিগ্রস্ত অভাবী মানুষদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি।

- Advertisement -

ভোটের ফলপ্রকাশের পর থেকেই শাসকদলের বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগ করেছে বিজেপি। রাজ্যের দিকে দিকে বিজেপি কর্মী সমর্থকদের ওপর অত্যাচার, তাদের বাড়ি ভাঙচুর করার খবরও পাওয়া গিয়েছে। এমন টালমাটাল পরিস্থিতিতেই বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গাঙ্গুলির বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, আক্রান্ত কর্মীদের পাশে না দাঁড়িয়ে সটান দিল্লি চলে গিয়েছেন তিনি। এই প্রসঙ্গে হাজারো সমালোচনার মাঝেও কোনও মন্তব্য করেননি অনির্বাণ। তবে, পরে জানা গিয়েছিল, দিল্লিতে বসেই অনির্বাণ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন আক্রান্ত কর্মীদের দিকে। নিজের বিধানসভা আসন বোলপুরেও দলীয় কর্মীদের সাহায্য করেছেন তিনি।

তবে এবার আর দেশের রাজধানীতে থেকে নয়, সশরীরে উপস্থিত হলেন বঙ্গে। কুলতলি ও তার সংলগ্ন এলাকায় আক্রান্ত কর্মী ও ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ালেন তিনি। সাধারণ মানুষের ভিড়ে মিশে ভ্যানে চড়ে পৌঁছোলেন প্রত্যন্ত এলাকায়, কাঁচা রাস্তা দিয়েই হেঁটে দেখলেন গোটা এলাকা। অভাবী মানুষদের হাতে ত্রাণ তুলে দিতেও দেখা গেল তাঁকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss