""
Friday, October 7, 2022
HomePoliticsCovid 19: হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত রাজ্য বিজেপি সভাপতি

Latest Posts

Covid 19: হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত রাজ্য বিজেপি সভাপতি

- Advertisement -

ফের রাজনৈতিক জগতে করোনার থাবা। এবার করোনায় আক্রান্ত হলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয়েছে আমরি হাসপাতালে। সূত্র মারফত খবর, রবিবার জ্বর, সর্দি-কাশি থাকায় প্রথমেই ব়্যাপিড টেস্ট হয় বিজেপির রাজ্য সভাপতির। এরপর রিপোর্ট পজিটিভ আসায় হাসপাতালের একটি কেবিনে আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে।

হাসপাতাল সূত্রে খবর, আপাতত সুকান্ত মজুমদারের অক্সিজেন স্যাচুরেশন স্থিতিশীল। অ্যান্টিজেনের পাশাপাশি রাজ্য সভাপতির আরটিপিসিআর টেস্টও হয়েছে। সেই রিপোর্ট কী আসে, সেদিকে তাকিয়ে চিকিৎসকরা। জানা গিয়েছে, গত কয়েকদিন যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদের চিকিত্‍সকদের সঙ্গে পরামর্শ করার কথা বলেছেন। সেইসঙ্গে করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানিয়েছেন রাজ্য সভাপতি।

- Advertisement -

রাজনৈতিক জগতে করোনার থাবা নতুন নয়। ভ্যাকসিনের দুটি ডোজ নিয়েও সম্প্রতি তৃতীয়বার করোনায় আক্রান্ত হন আসানসোলের বিধায়ক অগ্নিমিত্রা পাল। নিজেই টুইট করে সে কথা সকলকে জানান। অন্যদিকে তৃতীয়বার করোনায় আক্রান্ত হন প্রাক্তন বিজেপি সাংসদ তথা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয়।

 

করোনার তৃতীয় ঢেউ আছড়ে পরেছে দেশে। হু হু করে বাড়ছে সংক্রমিতের সংখ্যা। রাজনৈতিক জগতেও থাবা বসিয়েছে এই মারণ সংক্রমণ। সারা দেশে আক্রান্তের নিরিখে বর্তমানে দ্বিতীয় স্থানে রয়েছে পশ্চিমবঙ্গে। করোনার পাশাপাশি রাজ্যে বেড়েছে ওমিক্রনের সংখ্যাও।

সামনে দ্বিতীয় দফার পুরভোট। চলছে রাজনৈতিক প্রচার। যদিও এহেন করোনাকালে ভোট করা কতটা সুরক্ষিত সেই নিয়ে চলছে বিস্তর আলোচনা।

রাজ্যজুড়ে থাবা বসিয়েছে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন। যদিও রাজ্য নির্বাচন কমিশন ভোট স্থগিত রাখার কোনও নির্দেশিকা এখনও অবধি জারি করেনি। আগামী ২২ জানুয়ারি ভোট রয়েছে রাজ‍্যের ৪ পৌর নিগমে। তার পরেই ২৭ ফেব্রুয়ারি রয়েছে ভোট গণনা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss