5.3 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটআর্জেন্টিনা-সৌদি ম্যাচ ঘিরে ইস্টবেঙ্গল খেলোয়াড়দের উচ্ছ্বাস মুহুর্ত ভাইরাল

Latest Posts

আর্জেন্টিনা-সৌদি ম্যাচ ঘিরে ইস্টবেঙ্গল খেলোয়াড়দের উচ্ছ্বাস মুহুর্ত ভাইরাল

- Advertisement -
moment of excitement of East Bengal players around the World Cup match is viral

অঘটনের বিশ্বকাপ! অপ্রত্যাশিত রেজাল্ট কাপযুদ্ধের প্রথম ম্যাচে আর্জেন্টিনার, প্রতিপক্ষ সৌদি আরব। আর্জেন্টিনা ১-২ সৌদি আরব, এই ফলাফল নীল সাদা রঙের ভক্তদের কাছে বেদনাময়। তারচেয়েও বড় আঘাত গৌরব,সম্মানের ক্ষেত্রে।

বড় ধাক্কা আর্জেন্টাইন ভক্তদের কাছে হলেও ব্রাজিল ভক্তরা আহ্লাদে আটখানা। হবে নাই বা কেন চিরপ্রতিদ্বন্দ্বী যখন ফিফা ক্রমতালিকায় ৫১ নম্বরে থাকা দল সৌদি আরবের কাছে প্রথমার্ধে এগিয়ে থেকেও হেরে যায়।অবশ্য VAR সিস্টেমের খেসারৎ দিতে হয়েছে প্রিয় দলকে এমন একটা যুক্তি খাড়া করার আপ্রাণ চেষ্টাতে থাকবে আর্জেন্টাইন ভক্তরা।তবে যুক্তি আর পাল্টা যুক্তিতে ম্যাচের রেজাল্ট পাল্টে যাবে না।

- Advertisement -

সুদূর ভারতের কলকাতায় এসে ব্রাজিলিয়ানরা তাকিয়ে ছিল এই ম্যাচের দিকে।খেলার বয়স যত গড়িয়েছে ব্রাজিল ভক্তদের উচ্ছ্বাস চোখে মুখে ধরা পড়েছে।ইস্টবেঙ্গলের প্র‍্যাকট্রিস সেশনে খেলোয়াড়দের এই ম্যাচ নিয়ে কৌতুহল কম ছিলনা। লাল হলুদ ব্রিগেডে একঝাক ব্রাজিলিয়ান ফুটবলার থাকায় তেতে ছিল ম্যাচ মুহুর্ত।বারে বারে মোবাইল স্ক্রিনে চোখ ক্লিনটন সিলভা থেকে এলিয়ান্দ্রোর।

খেলার প্রথমার্ধে মেসির পেনাল্টি থেকে পাওয়া গোলে এগিয়ে গেলে ম্রিয়মাণ থাকলেও ক্লিনটন সিলভার উচ্ছ্বাস ধরা পড়ে ম্যাচের দ্বিতীয়ার্ধে দু’গোলে আর্জেন্টিনার পিছিয়ে পড়তে, সঙ্গে চিরাচরিত ব্যঙ্গ চলতে থাকে। লাল হলুদ শিবিরের নিজেদের লিগ অভিযানের মাঝে বিশ্বকাপ নিয়ে এই মাতামাতির ভিডিও সোশাল মিডিয়াতে এই মুহুর্তে বেশ ভাইরাল।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন আর্জেন্টিনা-সৌদি ম্যাচ ঘিরে ইস্টবেঙ্গল খেলোয়াড়দের উচ্ছ্বাস মুহুর্ত ভাইরাল
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss