6.8 C
London
Tuesday, December 6, 2022
Homeস্পোর্টস-স্পটইঙ্গিতে কোচ বদলের সম্ভাবনা উস্কে দিলেন East Bengal কর্তা

Latest Posts

ইঙ্গিতে কোচ বদলের সম্ভাবনা উস্কে দিলেন East Bengal কর্তা

- Advertisement -
East Bengal CFL coach rumours

যুবভারতী ক্রীড়াঙ্গনে ইস্টবেঙ্গল (East Bengal ) এফসি বনাম ওড়িশা এফসি ম্যাচে লাল হলুদ শিবির খেলার প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিল। ম্যাচের দ্বিতীয়ার্ধে তিন মিনিটের মধ্যে দু’গোল খায় টিম ইস্টবেঙ্গল। এমন হতাশাজনক পারফরম্যান্সের জেরে ইস্টবেঙ্গলের ভক্তরা ক্ষোভে ফুঁসছে।

ওই ম্যাচ শেষ হওয়ার পর যুবভারতী ক্রীড়াঙ্গনে দাঁড়িয়ে ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার (নীতু) সাংবাদিকদের মুখোমুখি হতেই জানতে চাওয়া হয়েছিল যে,টিমের এই সামগ্রিক পারফরম্যান্সের ব্যর্থতার জন্য দায়ী কে?অত্যন্ত সুকৌশলে ইস্টবেঙ্গল শীর্ষকর্তা এই প্রশ্নের উত্তরে “কার ব্যর্থতা আমি জানি না” বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও “এটা কি ফুটবল ” এমন মন্তব্যে নতুন করে জল্পনা তৈরি করেছে।জল্পনা তাহলে কি ইঙ্গিতে ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার হেডকোচ বদল নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিলেন।

- Advertisement -

২০২২-২৩ ফুটবল ক্যালেন্ডারের মাঝপথে দলের কোচ বদল নতুন কিছু নয়।ইস্টবেঙ্গল এফসির পড়শি ক্লাব ATKমোহনবাগান গত ইন্ডিয়ান সুপার লিগে(ISL) আন্তোনিও লোপেজ হাবাসকে সরিয়ে এফসি গোয়া টিম থেকে কোচ হুয়ান ফেরান্দোকে উড়িয়ে এনেছিল। তাই গত শুক্রবার, লাল হলুদ শীর্ষকর্তা দেবব্রত সরকার যেভাবে যুবভারতীতে দাঁড়িয়ে “এটা কি ফুটবল ” এবং টিমের সামগ্রিক ব্যর্থতার ইস্যুতে এড়িয়ে যাওয়ার প্রবণতা ধরা দিয়েছেন তাতে করে কোচ স্টিফেন কনস্টাটাইনের ইস্টবেঙ্গল এফসি টিমে কোচিং ভবিষ্যৎ ঘিরে অনিশ্চয়তার সম্ভাবনা উকি দিয়েছে।

কোচ স্টিফেন কনস্টাটাইনের ইস্টবেঙ্গল এফসি টিমে কোচিং ভবিষ্যৎ ঘিরে অনিশ্চয়তার সম্ভাবনা উকি দিয়েছে আরও বেশি করে এই কারণে যে গত ISL টুর্নামেন্টে ATKমোহনবাগানে কোচিং করানো আন্তোনিও লোপেজ হাবাস এখন কোনও ফুটবল ক্লাবের কোচিং’র সঙ্গে যুক্ত নন। মাদ্রিদে শীতকালীন অবসর জীবন কাটাচ্ছেন প্রাক্তন এই সবুজ মেরুন কোচ।বিগত সময়ে ইন্ডিয়ান সুপার লিগে টানা ৫ মরসুম কোচিং’র অভিঞ্জতা রয়েছে স্প্যানিশ কোচ হাবাসের।ভারতীয় ফুটবলের নাড়ি নক্ষত্র ভালোই বোঝেন হাবাস।এর মধ্যে আবার প্রাক্তন হয়ে যাওয়া কোচ আন্তোনিও লোপেজ হাবাসের ইনস্ট্রাগাম পোস্ট “শীতকালীন অবসর জীবন কাটানো ঘিরে” সোশাল মিডিয়াতে আলোড়ন ফেলেছে।

তাই গত শুক্রবার, ওড়িশা এফসির বিরুদ্ধে ইস্টবেঙ্গল এফসির ছন্নছাড়া পারফরম্যান্সের পরে শীর্ষকর্তা দেবব্রত সরকারের টিম বদল নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য বেশ ইঙ্গিতবহ। বর্তমান লাল হলুদ বিগ্রেডের হেডকোচ স্টিফেন কনস্টাটাইনের ইস্টবেঙ্গল এফসি’তে কোচিং ভবিষ্যৎ ঘিরে জল্পনা আরও বাড়িয়ে তোলার পাশাপাশি স্প্যানিশ কোচ আন্তোনিও লোপেজ হাবাসের ইস্টবেঙ্গল এফসি’তে কোচ হিসেবে জল্পনাকে উস্কে দিয়েছে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন ইঙ্গিতে কোচ বদলের সম্ভাবনা উস্কে দিলেন East Bengal কর্তা
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss