5.3 C
London
Tuesday, December 6, 2022
Homeস্পোর্টস-স্পটইস্টবেঙ্গলের বিরুদ্ধে তিন পয়েন্ট পাখির চোখ ওড়িশা এফসির

Latest Posts

ইস্টবেঙ্গলের বিরুদ্ধে তিন পয়েন্ট পাখির চোখ ওড়িশা এফসির

- Advertisement -
Odisha FC

‘ইস্টার্ন ড্রাগনর্স’রা ইস্টবেঙ্গল এফসিকে (East Bengal) মোকাবিলা করতে কলকাতায় রওনা দিয়েছে কারণ তারা তিন পয়েন্ট নিয়েই ঘরে ফিরে আসতে চাইছে। ইস্টবেঙ্গল এফসির বিরুদ্ধে খেলার জন্য বিকেলে কলকাতায় উড়ে এসেছে ওড়িশা এফসি টিম। জোসেপ গোম্বাউ এবং কার্লোস ডেলগাডো সল্টলেক স্টেডিয়ামে আগামীকাল বিকেলে প্রি ম্যাচ প্রেস কনফারেন্সে সাংবাদিকদের মুখোমুখি হতে চলেছেন।

বুধবার, ওড়িশা এফসি নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি টুইট পোস্ট করে ক্যাপসনে লিখেছে,” পরবর্তী @IndSuperLeague ম্যাচের আগে, @OdishaFC খেলোয়াড়রা তাদের হোম গ্রাউন্ডে @eastbengalfc-এর সাথে কঠিন লড়াই করার জন্য অনুশীলনে ঘাম ঝরিয়েছে।
#AmaTeamAmaGame #HeroISL ” এর আগেও ওড়িশা নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ইস্টবেঙ্গল এফসির বিরুদ্ধে ম্যাচ নিয়ে টুইট পোস্টে জানিয়েছিল,তারা ১০০% তৈরি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলার জন্য।

- Advertisement -

ইন্ডিয়ান সুপার লিগে ওড়িশা এফসি নিজেদের শেষ ম্যাচ হায়দরাবাদ এফসির কাছে ১-০ গোলে হেরে গিয়েছে।ফলে লাল হলুদ ব্রিগেডের বিরুদ্ধে ম্যাচে তিন পয়েন্ট যে তাদের পাখির চোখ এটা বলার অপেক্ষা রাখেনা।

উল্লেখ্য যে,এই মাসের শুরুতে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে পরাজয়ের পরে জুগারনটসেরা ম্যাচে ফিরে আসার চেষ্টা করে। হারের পরও, নিজেদের আসন্ন খেলায় জোসেপ গোম্বাউ’র ছেলেরা বাউন্স ব্যাক করে ৩ পয়েন্ট নিয়ে ঘরের মাটিতে পা রাখতে চাইবে।
ইস্টবেঙ্গল এফসি তাদের শেষ আউটে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে একটি নিশ্চিত জয় পেয়েছে। ৬৯ মিনিটে ক্লিটন সিলভা গোল করে রেড অ্যান্ড গোল্ড ব্রিগেডের তিন পয়েন্ট নিশ্চিত করেছে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন ইস্টবেঙ্গলের বিরুদ্ধে তিন পয়েন্ট পাখির চোখ ওড়িশা এফসির
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss