11.7 C
London
Saturday, November 26, 2022
Homeস্পোর্টস-স্পটইস্টবেঙ্গল ভক্তদের নিশানা করে কড়া হুঁশিয়ারি ‘ইস্টার্ন ড্রাগনর্সে’র

Latest Posts

ইস্টবেঙ্গল ভক্তদের নিশানা করে কড়া হুঁশিয়ারি ‘ইস্টার্ন ড্রাগনর্সে’র

- Advertisement -
Odisha FC

ইন্ডিয়ান সুপার লিগে (ISL) আগামী শুক্রবার ইস্টবেঙ্গল এফসি বনাম ওড়িশা এফসি (Odisha FC) ম্যাচ নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে।ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে ৫০-৬০ হাজার ভক্তের সামনে হোম গ্রাউণ্ড থেকে সেশনের প্রথম জয় ছিনিয়ে আনতে পারবে টিম ইস্টবেঙ্গল এই নিয়ে ভক্তদের মধ্যে উৎকণ্ঠার শেষ নেই।

এই উৎকণ্ঠা আরও বাড়িয়ে তুলেছে ওড়িশা এফসির করা একটি পোস্ট,যা সোশাল মিডিয়াতে এই মুহুর্তে ভাইরাল। ভাইরাল ওই পোস্টের ক্যাপসনে লেখা,”আমাদের কলকাতা ভ্রমণের আগে কাজ করা 💯
#OdishaFC #AmaTeamAmaGame #The EasternDragons

- Advertisement -

ফুটবল মহলে ওড়িশা এফসি ‘ইস্টার্ন ড্রাগনর্স’ নামেও পরিচিত। তবে চলতি ISL মরসুমে ওড়িশা এফসি টিম নিজেদের শেষ ম্যাচ হেরে গিয়েছে হায়দরাবাদ এফসির কাছে ১-০ গোলে।

নিজামর্সদের কাছে হেরে গিয়ে ইস্টার্ন ড্রাগনর্স টিমের হেডকোচ জোসেফ গোম্বাউ সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে জানিয়েছেন, “এটা একটা খুব সমান লড়াই ছিল হায়দরাবাদ এফসি খুব ভালো দল। প্রথম দশ মিনিটে, আমরা খুব ধীর গতিতে শুরু করেছি এবং আমরা গোলটায় হার মেনেছি। এটাতে আমাদের কাজ করতে হবে, আমাদের আরও মনোযোগ দিয়ে গেম শুরু করতে হবে। এর পরেও, আমি মনে করি এটা একটা খুব সমান খেল আমাদের সুযোগ ছিল, আমরা একটু বেশি চাপ দিয়েছিলাম কারণ আমরা গোল করতে চাই এবং ফলাফল পেতে চাই।”

এখানেই থেমে না থেকে জোসেপ গোম্বাউ বলতে থাকেন, “দ্বিতীয়ার্ধের শেষ ভাগে হায়দরাবাদ এফসি লিড রক্ষা এবং আক্রমণের কথা ভাবছিল। এই লিগের অনেক খেলার মতো এটা ছিল সমান খেলা। এই লিগে দলের মানের মধ্যে খুব একটা পার্থক্য নেই। ছোট বিবরণ ফলাফল তাদের পক্ষে যেত একটা অ্যাকশনে” আত্ম সমালোচনার ভঙ্গিতে ওড়িশা এফসি কোচ সাংবাদিকদের জানান,”আমরা ভালোভাবে রক্ষণ করতে পারিনি এবং গোলটিতে হার মেনেছি। আমাদের জন্য ফিরে আসা কঠিন ছিল।”

হায়দরাবাদ এফসির সঙ্গে ওড়িশা এফসির ম্যাচ হয়েছে ৫ নভেম্বর, মাঝে অনেকটা সময় খেলার বাইরে রয়েছে ওড়িশা। হারের ক্ষত অনেকটাই শুকিয়ে এসেছে এবং জয়ের ক্ষিদেতে ছটফট করছে ইস্টার্ন ড্রাগনর্স। ইস্টবেঙ্গল এফসির বিরুদ্ধে তিন পয়েন্টকে ‘পাখির চোখ’ করে এগিয়ে আসছে সঙ্গে মাইন্ড গেমে ইস্টবেঙ্গল ভক্তদের কড়া হুঁশিয়ারি সাড়াশি আক্রমণ সানিয়ে লাল হলুদ ব্রিগেডকে বধ করতে এগিয়ে আসছে তাই এমন পোস্ট সোশাল মিডিয়াতে ওড়িশা এফসির।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন ইস্টবেঙ্গল ভক্তদের নিশানা করে কড়া হুঁশিয়ারি ‘ইস্টার্ন ড্রাগনর্সে’র

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss