5.3 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটএফসি গোয়ার কাছে হেরে গেল মোহনবাগান

Latest Posts

এফসি গোয়ার কাছে হেরে গেল মোহনবাগান

- Advertisement -
Mohun Bagan lost to FC Goa

ইন্ডিয়ান সুপার লিগে ফতোরদায় কোচ কার্লোস পেনার এফসি গোয়ার বিরুদ্ধে ৩-০ গোলে হেরে গেল ATKমোহনবাগান (Mohun Bagan)। এই হারের গুতোয় মেরিনার্সদের লিগ টপার হওয়ার আশা ভেস্তে গেল।

ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য থাকার পর খেলার দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে ডহলিংর গোলে লিড নেয় এফসি গোয়া।এরপর ৭৬ মিনিটে ফারেস আরনাউট এবং ৮২ মিনিটে সাদাউইর গোলে জয় নিশ্চিত করে এফসি গোয়া।

- Advertisement -

আনোয়ার আলির পাস থেকে ডহলিংর বক্সের ছগজ দূর থেকে নেওয়া ডান পায়ের শট সবুজ মেরুন শিবিরের জালে জড়াতেই ১-০ গোলের লিড নেয় এফসি গোয়া।৭৬ মিনিটে এডু বেইতিয়ার ক্রস থেকে ফারেস আরনাউটের খুব ক্লোজ রেঞ্জের হেডার মোহনবাগানের জালে জড়িয়ে যেতেই ২-০ গোলে এগিয়ে যায় গৌড়ড়া।ফের একবার খেলার ৮২ মিনিটে আনোয়ার আলির পাস থেকে বক্সের বাইরে থেকে সাদাউইর ডান পায়ের শট ATKমোহনবাগানের জালে জড়াতেই জয় নিশ্চিত হয়ে যায় এফসি গোয়ার৷

খেলার প্রথমার্ধে মোহনবাগানের ২৩ মিনিটে জনি কাউকো, ৩০ মিনিটে মননীর সিং,৩১ মিনিটে আশিস রাই গোলের সুযোগ কাজে লাগাতে পারেনি।লিস্টন কোলাসো গোলের সুযোগ হাতছাড়া করে।অন্যদিকে ম্যাচের ফাস্ট হাফে এফসি গোয়া একের পর এক আক্রমণ শানিয়ে বাগান ডিফেন্সে কাঁপুনি ধরিয়ে দিলেও গোলের খাতা খুলতে পারেনি।তবে এই আক্রমণাত্মক ফুটবলের রিটার্ন তারা পায় খেলার দ্বিতীয়ার্ধে ATK মোহনবাগানের বিরুদ্ধে গোলের লকগেট খুলে।

৬৭ মিনিটে ব্র‍্যান্ডন হামিলের হেডার মিস হয়।৮০ মিনিটে আশিক কুরুনিয়ানের পাস থেকে মনবীর সিংর বা পায়ের শট টার্গেট মিস করে।৮৯ মিনিটে কার্ল ম্যাকহিউ থ্রু বল দিমিত্রি পেট্রাটোসের উদ্দ্যেশে বাড়ালেও দিমিত্রি অফসাইডের জালে জড়ায়।খেলার ৯১ মিনিটে, কার্ল ম্যাকহিউ বা পায়ের শট লক্ষ্যভ্রষ্ট হয়।৯৪ মিনিটে কিয়ান নাসিরির বা পায়ের শট পোস্টের ওপর দিয়ে বেরিয়ে যায়।

জওহরলাল নেহেরু স্টেডিয়ামে তিন পয়েন্ট হাতছাড়া হওয়াতে ATKমোহনবাগান ISL পয়েন্ট টেবলে ৬ নম্বরে নেমে গিয়েছে, সমসংখ্যক ম্যাচ খেলে তিনটে জয় পেয়েছে এক ম্যাচ ড্র এবং দুম্যাচ হেরে ATKমোহনবাগান ১০ পয়েন্ট নিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল এফসির থেকে দুই ধাপ ওপরে,লাল হলুদ শিবির লিগ টেবলে আট নম্বরে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন এফসি গোয়ার কাছে হেরে গেল মোহনবাগান
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss