6.8 C
London
Tuesday, December 6, 2022
Homeস্পোর্টস-স্পটএফসি গোয়ার বিরুদ্ধে হারের বিস্ফোরক ব্যাখ্যা মোহন-কোচ হুয়ান ফেরান্দোর

Latest Posts

এফসি গোয়ার বিরুদ্ধে হারের বিস্ফোরক ব্যাখ্যা মোহন-কোচ হুয়ান ফেরান্দোর

- Advertisement -
Mohun Bagan coach Juan Ferrando

রবিবার গোয়ার দল তাদের ঘরের মাঠে রীতিমতো দাপুটে পারফরম্যান্স দেখিয়ে ATK মোহনবাগানকে (Mohan Bagan) ৩-০গোলে হারায়। দ্বিতীয়ার্ধে ৩২ মিনিটের মধ্যে মেঘালয়ের ডিফেন্ডার আইবান ডোলিং, সিরিয়ান ডিফেন্ডার মোহাম্মদ ফারেস ও মরক্কোর মিডফিল্ডার নোয়া সাদাউই তিনটি গোল করে গোয়ার দলকে দাপুটে জয় এনে দেন। প্রথমার্ধে সবুজ-মেরুন গোলকিপার বিশাল কয়েথ চারটি অবধারিত গোল না বাঁচালে ব্যবধান আরও বাড়ত।

খেলা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ATK মোহনবাগান হেডকোচ হুয়ান ফেরান্দো দল যে একেবারেই ভাল খেলতে পারেনি, তা স্বীকার করে নিয়ে বলেন,দিন তাঁর দল কার্যত মাঠেই ছিল না। একটাই দল মাঠে ছিল এবং সেটি এফসি গোয়া।

- Advertisement -

প্রতিপক্ষ টিম এফসি গোয়ার টিম গেমের প্রশংসা করতে গিয়ে সবুজ মেরুন শিবিরের হেডকোচ বলেন,”এফসি গোয়া আমাদের চেয়ে অনেক ভাল খেলেছে।” গোয়ার দলের বিরুদ্ধে মেরিনার্সরা কোন জায়গাতে পিছিয়ে পড়েছিল এই প্রসঙ্গে জানতে চাইলে ফেরান্দো বলেন, “প্রথমার্ধে আমাদের পারফরম্যান্স খুবই অপ্রত্যাশিত। রক্ষণ, আক্রমণ সব দিক দিয়েই ওরা আমাদের পিছনে ফেলে দেয়। দ্বিতীয়ার্ধে দু-একজনের চোট লেগে যাওয়ায় আমাদের পরিকল্পনাটাই ভেস্তে যায়। দ্বিতীয় গোলটা হয়ে যাওয়ার পরে পরিস্থিতি আরও কঠিন হয়ে পড়ে আমাদের পক্ষে। তবে এফসি গোয়া কখনওই আমাদের ম্যাচে ফিরতে দেয়নি। কারণ, ওরা সত্যিই ভাল খেলেছে এবং সত্যিটা মেনে নিতেই হবে।”

ইন্ডিয়ান সুপার লিগে(ISL) গোয়ার মাটিতে তিন পয়েন্ট হাতছাড়া করায় লিগ টপার হওয়ার সুযোগ এখন দূর অস্ত ATKমোহনবাগানের কাছে।আগামী শনিবার, ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে প্রীতম কোটালরা খেলতে নামবে লিগ টপার হায়দরাবাদ এফসির বিরুদ্ধে। মেরিনার্সরা এফসি গোয়ার বিরুদ্ধে হেরে যাওয়ার ফলে ISL’এ তাদের বাউন্সব্যাক করা ছাড়া আর কোনও বিকল্প রাস্তা খোলা নেই।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন এফসি গোয়ার বিরুদ্ধে হারের বিস্ফোরক ব্যাখ্যা মোহন-কোচ হুয়ান ফেরান্দোর
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss