-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeস্পোর্টস-স্পটওড়িশার বিরুদ্ধে ম্যাচের আগে ইস্টবেঙ্গল ভক্তদের বার্তা কনস্টাটাইনের

Latest Posts

ওড়িশার বিরুদ্ধে ম্যাচের আগে ইস্টবেঙ্গল ভক্তদের বার্তা কনস্টাটাইনের

- Advertisement -
Stephen Constantine

চার ম্যাচ হারের পর আইএসএলে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে চলতি ইন্ডিয়ান সুপার লিগে দ্বিতীয় জয়ে পেয়েছে ইস্টবেঙ্গল এফসি।আগামী শুক্রবার, যুবভারতী ক্রীড়াঙ্গনে ইস্টবেঙ্গল এফসির (East Bengal FC) ম্যাচ ওড়িশা এফসির বিরুদ্ধে।

বৃ্হস্পতিবার প্রি ম্যাচ প্রেস মিটে এসে লাল হলুদ কোচ স্টিফেন কনস্টাটাইন ইস্টবেঙ্গল ভক্তদের বার্তা দিতে গিয়ে বলেন,”এই পৃথিবীতে, আপনার সমর্থন প্রয়োজন। আমাদের অনুরাগীরা আমাদের দেখাশোনা করে। এমনকি আমাদের ম্যাচের সময়, কিছু বাড়ির সমর্থকদের চেয়ে বেশি বাঙালি থাকে। আমরা তাদের আনন্দ দিতে চাই এবং সেই কারণেই আমরা খেলি। আপনি আপনার দলে পরিবর্তন করতে পারবেন না। আপনি সমন্বয়ের মাধ্যমে আপনার দলকে সমর্থন করেন, এবং আমাদের ভক্তরা তা করে।”

- Advertisement -

আসলে ৬ ম্যাচের মধ্যে চার ম্যাচে হারের জেরে স্টিফেন কনস্টাটাইনের ফুটবল স্ট্র‍্যাটেজি নিয়ে প্রশ্ন উঠেছে।কনস্টাটাইনের ডিফেন্সিভ ফুটবল না পসন্দ ইস্টবেঙ্গল জনতার।যদিও নিজের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ উড়িয়ে দিয়ে পাল্টা বলেছেন,”রক্ষণ আঁটোসাঁটো রাখতে হবে। তার পরে জেতার জন্য ঝাঁপাতে হবে।হায়দরাবাদ এফসি-কে দেখুন। ওরা শেষ চারটি ম্যাচ জিতেছে ১-০-য়। যে কোনও ভাল দলই এটা করে থাকে। আগে ঘর সামলে তার পরে আক্রমণে ওঠার নীতি অনুসরণ করে থাকে। ভারতীয় দলের কথাই ধরুন। আমরা ইরান, জাপান, জর্ডন, চিনের বিরুদ্ধে খেলেছি। ওরা আমাদের চেয়ে ভাল দল ছিল। তাই নিজেদের রক্ষণ গুছিয়ে খেলতে হয়েছে। কিন্তু এর মানে এই নয়, আমি রক্ষণাত্মক মনোভাবাপন্ন।”

সব মিলিয়ে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় সমালোচনাকে উড়িয়ে দিয়ে লাল হলুদ ভক্তদের সমর্থন চাওয়াটাও গেম শুরুর আগে ‘মাইন্ড গেম’! ঘর গুছিয়ে (ভক্তদের সমর্থনের সঙ্গে) প্রতিপক্ষ শিবিরে হানা দেওয়ার কৌশল,যাতে যুবভারতী ক্রীড়াঙ্গনে উপস্থিত ৫০-৬০ হাজার ভক্তদের প্রিয় দলের হয়ে গলা ফাটানোর তেজে প্রতিপক্ষ ওড়িশা এফসির খেলোয়াড়রা খেই হারিয়ে ফেললে মনসংযোগে চিড় ধরার সুযোগে তিন পয়েন্ট অর্জন করা যায়।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন ওড়িশার বিরুদ্ধে ম্যাচের আগে ইস্টবেঙ্গল ভক্তদের বার্তা কনস্টাটাইনের
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss