5.3 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটক্ষুদে ক্রিকেটার সমাদৃতা দে’র ব্যাটিং প্র্যাক্টিস ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Latest Posts

ক্ষুদে ক্রিকেটার সমাদৃতা দে’র ব্যাটিং প্র্যাক্টিস ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

- Advertisement -

পান্ডুয়ার ক্ষুদে বিস্ময় কন্যা সমাদৃতা দে উইলো হাতে কামাল করে দিয়েছেন। দ্বিতীয় শ্রেণির ছাত্রী সমাদৃতা ব্যাট হাতে কভার ড্রাইভ সোশাল মিডিয়াতে আলোড়ন ফেলে দিয়েছে।

৮ বছর ৭ মাসের সমদিতা দে বাবা সপ্তর্ষি দে’র হাত ধরে পান্ডুয়ার এক ক্রিকেট কোচিং সেন্টারে গিয়েছিলেন। আর ওই ক্রিকেট কোচিং সেন্টারে যাওয়াটাই ক্ষুদে সমাদৃতার জীবনের মোড় ঘুরিয়ে দেয়।বাইশ গজকে ভালবেসে পায়ে প্যাড আর হাতে গ্লাভস পড়ে সমাদৃতা দে এখন চুটিয়ে ব্যাট হাতে প্র‍্যাকট্রিস করে চলেছে।

- Advertisement -

পান্ডুয়ার অরবিন্দ পল্লীর বাসিন্দা সমাদৃতার বাবা সপ্তর্ষি দে নিজেও ক্রিকেট খেলতেন।কিন্তু পরিবারের আর্থিক অনটনের কারণে এগিয়ে যেতে পারেননি। কিন্তু নিজের ক্রিকেট কেরিয়ার থেমে গেলেও কন্যা সমাদৃতার প্রতিভা দেখে মোটিভেট তিনি নিজেই। পান্ডুয়ার হারাধন চন্দ্র নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ের পড়ুয়া ক্ষুদে ক্রিকেটার সমাদৃতা দে’কে নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করতে শোনা গিয়েছে প্রাক্তন ভারতীয় উইকেট কিপার দীপ দাশগুপ্তকে। দীপ দাশগুপ্ত সমাদৃতার বাবা সপ্তর্ষি দে’র পাঠানো ভিডিও ক্লিপিংসে সমাদৃতার প্রতিভা দেখে বলেছেন,”দুর্দ্দান্ত প্রতিভা রয়েছে সপ্তর্ষি দে’র মেয়ের মধ্যে।”সপ্তর্ষি দে নিজে জানিয়েছেন,” ফুটবলার রহিম নবির মাধ্যমে দীপ দাশগুপ্তর সহায়তা পাচ্ছে সমাদৃতা ক্রিকেটার দীপ দাশগুপ্তর কাছ থেকে সমাদৃতার ক্রিকেট প্র‍্যাকট্রিস নিয়ে তিনি বিভিন্ন পরামর্শ পেয়ে থাকেন, শুধু তাইই নয়,সমাদৃতার প্র‍্যাকট্রিসের পরিকাঠামোগত উন্নতিতে দীপ দাশগুপ্ত সবরকমভাবে সহায়তা করে চলেছেন।”

এই প্রসঙ্গে, এক চ্যাট শো’তে প্রাক্তন ক্রিকেটার দীপ দাশগুপ্ত ক্ষুদে প্রতিভাবান সমাদৃতা দে’কে পরামর্শ দিতে গিয়ে বলেছেন,”একটা টার্গেট করে নকিং প্র‍্যাকট্রিস করতে হবে। যেমন ধরা যাক মিড উইকেটে ১০০ টা বলের মধ্যে কটা মারতে পারি।এরফলে চাপ নেওয়ার মানসিক শক্তি তৈরি হবে।”
সমাদৃতার বাবা সপ্তর্ষি দে আরও জানিয়েছেন, নিজের ক্রিকেট কেরিয়ার এগিয়ে নিয়ে যেতে পারিনি,সমাদৃতা টিম ইন্ডিয়ার জার্সি গায়ে চাপালে সেটা অনেক বড় প্রাপ্তি হবে আমার কাছে। ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক পৌছে যাবো এমনই স্বপ্নতে এখন বিভোর পান্ডুয়ার ক্ষুদে প্রতিভাবান ক্রিকেটার সমাদৃতা দে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন ক্ষুদে ক্রিকেটার সমাদৃতা দে’র ব্যাটিং প্র্যাক্টিস ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss