5.3 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটনিজের পুরনো দলের বিরুদ্ধে ফাতোর্দাতে দেখা যাবে কোচ হুয়ান ফেরান্দোকে

Latest Posts

নিজের পুরনো দলের বিরুদ্ধে ফাতোর্দাতে দেখা যাবে কোচ হুয়ান ফেরান্দোকে

- Advertisement -
Coach Juan Ferrando

ইন্ডিয়ান সুপার লিগে (ISL) রবিবার তৃতীয় স্থান দখলের জন্য মুখোমুখি লড়াইতে নামতে চলেছে ATKমোহনবাগান৷ প্রতিপক্ষ এফসি গোয়ার বিরুদ্ধে গোয়ার জওহরলাল নেহরু স্টেডিয়ামে। সুপার সানডে’তে হাইপিচে এই ম্যাচ আরও একটা কারণে আলোচনার লাইমলাইটে৷ তা হল নিজের পুরনো দল এফসি গোয়ার বিরুদ্ধে সাইডে দাঁড়িয়ে স্ট্র্যাটেজি ঠিক করতে দেখা যাবে বাগান কোচ হুয়ান ফেরান্দোকে (Juan Ferrando)।

প্রসঙ্গত, গত ISL সেশনের শুরুর দিকে হুয়ান ফেরান্দো এফসি গোয়ার কোচিং করেছিলেন। কিন্তু আন্তোনিও লোপেজ হাবাস মেরিনার্সদের কোচিংর দায়িত্ব থেকে সরে আসলে সবুজ মেরুন ক্যাম্প হুয়ান ফেরান্দোকে নিজেদের কোচ হিসেবে বেছে নিলে স্প্যানিশ কোচ ফেরান্দো সবুজ মেরুন ব্রিগেডের হেডস্যার হতে কলকাতায় চলে আসেন। সেই থেকে হুয়ান ফেরান্দোর ঠিকানা ATKমোহনবাগান টিম।

- Advertisement -

স্মৃতির অতলে ডুব দিয়ে এফসি গোয়া এবং বর্তমান ATKমোহনবাগান কোচ হুয়ান ফেরান্দো দু’দলের তুল্যমূল্য আলোচনায় বলেছেন,”আপনি যখন প্রধান কোচ হন তখন দায়িত্ব একই। এখানে (ATK মোহনবাগানে), অনেক চাপ রয়েছে কারণ সবাই জিততে চায়। কিন্তু ভূমিকা একই থাকে। আমি খেলোয়াড়দের জন্য দায়বদ্ধ, ক্লাবের উন্নতি এবং সমাধান খোঁজার, ঠিক অন্য ক্লাবের মতো।”চরম পেশাদারিত্বর মোড়কে মোড়া স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্দো আবেগকে চেপে রেখে ইতিমধ্যেই কোচ কার্লোস পেনার শিবিরের বিরুদ্ধে মাইন্ড গেম শুরু করে দিয়েছেন তাতে করে অ্যাওয় ম্যাচে সবুজ মেরুন শিবির এগিয়ে থেকে শুরু করবে,কেননা চাপে থাকবে এফসি গোয়া, কারণ ম্যাচ তাদের ঘরের মাঠে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন নিজের পুরনো দলের বিরুদ্ধে ফাতোর্দাতে দেখা যাবে কোচ হুয়ান ফেরান্দোকে
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss