11.7 C
London
Sunday, November 27, 2022
Homeস্পোর্টস-স্পটপুরোনো কৌশলে ফিরতে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব? ক্ষুব্ধ সাদা কালো দর্শকরা

Latest Posts

পুরোনো কৌশলে ফিরতে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব? ক্ষুব্ধ সাদা কালো দর্শকরা

- Advertisement -
Mohammedan SC

মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC) কি ফিরল সেই পুরোনো জমানাতে? ১১ নভেম্বর, গোকুলাম কেরালার এফসির বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে হারের পর কিন্তু সেই ইঙ্গিতই পাওয়া যাচ্ছে। কেরলের মাঠে ১-০ গোলে পরাজিত হয়ে ফিরছে মহামেডান।গত মরশুমের চ্যাম্পিয়ন দল গোকুলামের কাছে আই লিগের উদ্বোধনী ম্যাচেই হার গত বারের রানার্স মহামেডানের।

আইলিগের শুরুতেই দলের ফলাফলের থেকেও বেশি প্রশ্ন উঠছে দলের খেলা নিয়ে। আজ খেলেননি মহামেডান দলের প্রধান অস্ত্র মার্কো জোসেফ।আইলিগ শুরুর আগে উড়িষ্যাতে বাজি রুট টুর্নামেন্ট খেলতে গিয়ে চোট পান জোসেফ। আর এই কারণেই আইলিগে তাকে খেলতে দেখা যাচ্ছেনা। গোকুলামের বিরুদ্ধে দলের প্রথম একাদশে ছিলেন আরেক বিদেশি তারকা ফুটবলার দাউদা। তবে খবর অনুযায়ী তিনি খেলেছেন চোট নিয়েই।

- Advertisement -

প্রথম থেকে মাঠে ছিলেন বিদেশি নুরুদ্দিনও। তবে মহামেডান কোচ আন্দ্রে চের্নিশভ দুজনকেই খেলার মাঝে তুলে নিতে বাধ্য হন।অন্দরমহলের খবর অনুযায়ী, দুই ফুটবলাররেই ম্যাচ ফিটনেসের ঘাটতি রয়েছে।গত বারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে এক পয়েন্ট আনার চেষ্টাতেই খেলতে নেমেছিল সাদা কালো ব্রিগেড। কারণ কোচ চের্নিশভ আজ দল সাজিয়েছিলেন ওসেমানে এবং সাহির সাহিন এই দুই বিদেশি ডিফেন্ডার নিয়ে।

কোচের প্ল্যান বি হিসাবে দেখা যায় বিদেশি ডেমোলোকে স্ট্রাইকার করে দিয়েছেন তিনি। তার সঙ্গে জুড়ে দেওয়া হয় ওসেমানেকেও। সাহিনকেও ম্যাচের মাঝে আক্রমণে সামিল হতে দেখা যায়। রক্ষণ সামলাতে নামানো হয় ওয়েন ভাচকে। আজারুদ্দিনের মতন খেলোয়াড় থাকলেও তাকে নামানো হয়নি আক্রমণ বিভাগে।এমন পুরাতন জমানার খেলার কৌশলে ক্ষুব্ধ মহামেডান সমর্থকেরা। ক্লোজ ডোর অনুশীলন, দামি টিম হোটেলে বসবাস, এত কিছু সুবিধা দিচ্ছে মহামেডান দলের ম্যানেজমেন্ট। এত কিছু সুবিধা থাকা সত্ত্বেও দলের এমন ফলাফল ও খেলার ধরণে বেজায় ক্ষুব্ধ মহামেডান সমর্থকেরা।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন পুরোনো কৌশলে ফিরতে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব? ক্ষুব্ধ সাদা কালো দর্শকরা

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss