10.4 C
London
Monday, November 28, 2022
Homeস্পোর্টস-স্পটবিশ্বকাপের মুখে ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন রোনাল্ডো

Latest Posts

বিশ্বকাপের মুখে ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন রোনাল্ডো

- Advertisement -

ফুটবল বিশ্বকাপ শুরু হতে আর বাকি এক সপ্তাহ। এর মধ্যেই বিস্ফোরণ ঘটালেন পর্তুগালের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ‘সিআর সেভেন’। স্পষ্ট জানিয়ে দিলেন, এই ক্লাবে থেকে তাঁর মনে হয়, তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হচ্ছে। শুধু তাই নয়, ম্যান ইউ কোচ তাঁকে দল থেকে ছেঁটে ফেলতে চেয়েছেন বলেও দাবি করেছেন রোনাল্ডো। বেশ কিছুদিন ধরেই ক্লাবের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন পর্তুগিজ মহাতারকা। বিতর্কের আগুনে আরও ঘি ঢেলেছেন তিনি।

এক সাক্ষাৎকারে ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে মুখ খুলেছেন রোনাল্ডো। তিনি বলেছেন, “দলের কোচ এরিক টেন হ্যাগকে আমি একেবারেই সম্মান করি না। যদি আমাকে কেউ সম্মান না করে, তাহলে আমিও সেই মানুষটিকে সম্মান ফিরিয়ে দিতে পারব না।” প্রসঙ্গত, গত অক্টোবরে একটি ম্যাচে পরিবর্ত হিসাবে নামতে অস্বীকার করেন রোনাল্ডো। তারপরেই ‘সিআর সেভেন’-এর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনেছিলেন টেন হ্যাগ। এরপর থেকেই দু’জনের মধ্যে সম্পর্কের অবনতি ঘটেছে।

- Advertisement -

শুধু কোচই নয়, ক্লাবের অনেকেই তাঁকে তাড়ানোর জন্য মরিয়া হয়ে উঠেছেন বলে দাবি করেছেন রোনাল্ডো। সাক্ষাৎকারে তিনি বলেছেন, “এই ক্লাবে থাকাকালীন মনে হয়েছে আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হচ্ছে। কোচ চাইছেন আমাকে যেন ক্লাব থেকে তাড়িয়ে দেওয়া হয়। শুধু তাই নয়, ক্লাবের শীর্ষপদে থাকা বেশ কয়েকজনও চেয়েছিলেন, আমি যেন ক্লাব ছেড়ে চলে যাই।” ২০২১ সালে দ্বিতীয়বারের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন রোনাল্ডো। তারপর থেকে ব্যক্তিগতভাবে রোনাল্ডো বেশ ভাল খেললেও দল সেভাবে সাফল্য পায়নি।

ম্যান ইউয়ের কিংবদন্তি ম্যানেজার অ্যালেক্স ফার্গুসনের অনুরোধেই ফের এই ক্লাবে ফিরে এসেছিলেন রোনাল্ডো। তাঁর মতে, ২০১৩ সালে ফার্গুসনের অবসর নেওয়ার পর থেকে ‘রেড ডেভিলস’-এর কোনও উন্নতিই হয়নি। মাঝখানে বেশ কয়েকজন কোচকে দায়িত্ব দেওয়া হলেও দলের বেহাল দশা কাটেনি। সাক্ষাৎকারে রোনাল্ডো বলেছেন, “সত্যি কথাটা ম্যান ইউ ভক্তদের জানা উচিত। তাঁরা সকলেই প্রিয় ক্লাবের উন্নতি চান। কিন্তু ক্লাবের ভিতরে কী ঘটে চলেছে, সেই সম্পর্কে তাঁদের কোনও ধারণাই নেই। যদি সত্যিই ক্লাবের উন্নতি করতে হয়, তাহলে অনেক কিছুই পালটে ফেলতে হবে।”

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন বিশ্বকাপের মুখে ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন রোনাল্ডো

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss