9.3 C
London
Monday, November 28, 2022
Homeস্পোর্টস-স্পটবেঙ্গালুরু এফসি থেকে রিলিজ পেলেন ফুটবলার হীরা মন্ডল

Latest Posts

বেঙ্গালুরু এফসি থেকে রিলিজ পেলেন ফুটবলার হীরা মন্ডল

- Advertisement -
Hira Mandal

বেঙ্গালুরু এফসির সঙ্গে চুক্তি ভেঙে বেরিয়ে এলেন বাংলার সাইড ব্যাক হীরা মন্ডল (Hira Mandal)। সোমবার সরকারি ভাবে এই খবর ঘোষণা করেছে বেঙ্গালুরু এফসি।

বেঙ্গালুরুর ক্লাব দলটি এদিন সোশাল মিডিয়াতে ফুটবলার হীরা মণ্ডলকে রিলিজ দেওয়ার ইস্যুতে জানিয়েছে, “পারস্পরিক সম্মতিতে বেঙ্গালুরু এফসির সাথে হীরা মন্ডলের চুক্তি বাতিল করা হয়েছে। ক্লাব হীরার ভবিষ্যতের জন্য শুভকামনা জানায়।”বেশ কয়েকদিন ধরেই তাঁর জল্পনা চলছিল সম্ভাব্য এই সিদ্ধান্ত নিয়ে।কিন্তু এ দিন সুনীল ছেত্রীর ক্লাব তাদের টুইটার হ্যান্ডলে এই খবর দেওয়ার পরেই বোঝা গেল, তা জল্পনা নয়, সত্যিই।

- Advertisement -

গত ইন্ডিয়ান সুপার লিগ সেশনে হীরা মন্ডলের দল ইস্টবেঙ্গল এসসি আশানুরূপ পারফরম্যান্স না দেখাতে পারলেও হীরা কিন্তু প্রায় প্রতি ম্যাচেই পারফর্ম করেছিলেন। তাঁর এই ধারাবাহিক পারফরম্যান্সের জন্য বেঙ্গালুরু এফসি গত বছর জুলাইয়ে নিজেদের শিবিরে ডেকে নেয়।

গত মরশুমে লাল-হলুদ জার্সি গায়ে ১৬টি ম্যাচ খেললেও এ বার চলতি হিরো আইএসএলে তাঁকে একটিও ম্যাচ খেলার সুযোগ দেননি দলের কোচ সাইমন গ্রেসন। ওডিশা এফসি-র বিরুদ্ধে রিজার্ভ বেঞ্চে থাকলেও বাকি পাঁচটি ম্যাচে তিনি স্কোয়াডেই ছিলেন না। মরশুমের শুরুতে ডুরান্ড কাপে অবশ্য চারটি ম্যাচ খেলেছিলেন তিনি। কিন্তু প্রথম ম্যাচেই জামশেদপুর এফসি-র বিরুদ্ধে দু’বার হলুদ কার্ড দেখে পরের ম্যাচে নির্বাসিত ছিলেন। এফসি গোয়ার বিরুদ্ধে পুরো ৯০ মিনিট এবং মহমেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে ৭৮ মিনিট মাঠে ছিলেন তিনি। কিন্তু গ্রুপের শেষ ম্যাচে ও সেমিফাইনালে রিজার্ভ বেঞ্চেই বসে থাকতে হয় তাঁকে। ফাইনালে মাত্র দশ মিনিটের জন্য নামেন তিনি।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন বেঙ্গালুরু এফসি থেকে রিলিজ পেলেন ফুটবলার হীরা মন্ডল
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss