5.3 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটলিগ টপার হওয়াই লক্ষ্য: কোচ হুয়ান ফেরান্দো

Latest Posts

লিগ টপার হওয়াই লক্ষ্য: কোচ হুয়ান ফেরান্দো

- Advertisement -
Juan Ferrando

চলতি ইন্ডিয়ান সুপার লিগে (ISL) ইস্টবেঙ্গল এফসি যেখানে ঘরের ভিতরে আগুন নেভাতে মশগুল, ঠিক তার উল্টো ছবি চিরপ্রতিদ্বন্দ্বী ATKমোহনবাগানের অন্দরমহলে।রবিবার এফসি গোয়ার বিরুদ্ধে খেলতে নামছে হুয়ান ফেরান্দোর (Juan Ferrando) ছেলেরা। তার আগে শনিবার, প্রি ম্যাচ প্রেস কনফারেন্সে এসে নিজের এবং দলের টার্গেট কি তা পরিষ্কার করে দিলেন হুগো বাউমাস, মনবীর সিংদের হেডস্যার হুয়ান ফেরান্দো।

ISL টুর্নামেন্টে এখনও পর্যন্ত চারবার মুখোমুখি হয়েছে দু’দল। মেরিনার্স তিন ম্যাচ জিতেছে, আর একটা খেলা ড্র হয়েছে। এমন আবহে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হুয়ান ফেরান্দো বলেই দিলেন,”আমাদের দলের ছেলেরা লিগ টেবলের শীর্ষে থাকার মানসিকতা নিয়েই মাঠে নামে।”সঙ্গে ফেরান্দো এও বলেন,”আমরা প্রতি ম্যাচেই নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করি। এটাই আমাদের মানসিকতা। আসা করি এ বার লিগ টেবলের শীর্ষে থেকেই শেষ করব এবং চ্যাম্পিয়নশিপও জিতব। “

- Advertisement -

প্রসঙ্গত,লিগে এফসি গোয়া কেরালা ব্লাস্টার্সের কাছে হেরে তাঁদের মুখোমুখি হচ্ছে জেনেও বিন্দুমাত্র স্বস্তিতে নেই ATK মোহনবাগানের স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্দো। তাঁর মতে, এফসি গোয়া শুরুটা যে রকম ভাল করেছে, তার পরে তাদের যথেষ্ট ভাল দল হিসেবে ধরে নিচ্ছেন তিনি এবং তাঁর দল। নিজেদের দল নিয়েও যথেষ্ট আত্মবিশ্বাসী তিনি। রবিবার গোয়ার ফতোরদায় একটা কঠিন ম্যাচের অপেক্ষায় রয়েছেন ফেরান্দো।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন লিগ টপার হওয়াই লক্ষ্য: কোচ হুয়ান ফেরান্দো
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss