11.7 C
London
Sunday, November 27, 2022
Homeস্পোর্টস-স্পটসবুজ-মেরুনের দায়িত্ব দেওয়া হল আই লিগ জয়ী কোচ সঞ্জয় সেনের হাতে

Latest Posts

সবুজ-মেরুনের দায়িত্ব দেওয়া হল আই লিগ জয়ী কোচ সঞ্জয় সেনের হাতে

- Advertisement -
Sanjay Sen as Head of Youth Development

আইএসএলের অন্যতম শক্তিশালী ফুটবল ক্লাব এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। সিনিয়র দলকে শক্তিশালী করার পাশাপাশি এবার নিজেদের যুব দলকেও সমান শক্তিশালী করতে চলেছে সবুজ মেরুণ ব্রিগেড। যুব দলের শক্তি বাড়াতে কোচিংয়ের দায়িত্ব দেওয়া হচ্ছে বাংলা তথা ভারতের অন্যতম শ্রেষ্ঠ কোচ সঞ্জয় সেনকে। এটিকে মোহনবাগান ম্যানেজমেন্ট সঞ্জয় সেনকে হেড অফ ইউথ ডেভেলপমেন্ট হিসাবে নিযুক্ত করেছে।

প্রসঙ্গত, ২০১৫ সালে তাঁর প্রশিক্ষণেই বহু বছর পর মোহনবাগান ক্লাবে এসেছিল জাতীয় লিগ। আবারও সবুজ মেরুণ খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়ার দায়িত্ব নিয়ে সঞ্জয় সেন বলেছেন, “যুব দল তৈরির জন্য এটিকে মোহনবাগানের এই ভাবনার সঙ্গে যুক্ত হতে পেরে ভাল লাগছে। বাংলার ফুটবলের উনত্তির জন্য এটা দারুণ পদক্ষেপ। আমি চাই প্রীতম, শুভাশিস, প্রণয়দের মত আরও ফুটবলার তুলে আনতে। যারা পরবর্তীকালে সিনিয়র টিমকে সাহায্য করবে। বাংলার ফুটবলের মুখ উজ্জ্বল করবে।”

- Advertisement -

এটিকে মোহনবাগান যুব দলের জন্য ইতিমধ্যে তিনটি বয়স ভিত্তিক দলের ট্রায়াল নেওয়া হয়েছে। ট্রায়াল থেকে ভাল মানের যুব খেলোয়াড় বাছাই পর্বের কাজও শুরু হয়ে গেছে। এই গুরুত্বপূর্ণ কাজের জন্য ক্লাবের তরফে স্প্যানিশ কোচ যোশেফ মারিয়া রোমা গিলবার্টকে দায়িত্ব দেওয়া হয়েছে। খবর অনুযায়ী, তিনি ইতিমধ্যেই কলকাতায় এসে তাঁর কাজ শুরু করে দিয়েছেন। যুব দল তৈরি করার বিষয় যোশেফকে সাহায্য করবেন সঞ্জয় সেন। এক সময় বহু উঠতি প্রতিভাকে তারকা বানানো সঞ্জয় সেন যোশেফকে তিনটি বিভাগের দল গঠনের বিষয় এবং দলগুলিকে ভবিষ্যতে এগিয়ে নিয়ে যাওয়ার বিষয় প্রয়োজনীয় পরামর্শ দেবেন।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন সবুজ-মেরুনের দায়িত্ব দেওয়া হল আই লিগ জয়ী কোচ সঞ্জয় সেনের হাতে

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss