11.6 C
London
Sunday, November 27, 2022
Homeস্পোর্টস-স্পটহুয়ান ফেরান্দোকে নিয়ে ISL’র টুইট ঘিরে কৌতুহল তুঙ্গে

Latest Posts

হুয়ান ফেরান্দোকে নিয়ে ISL’র টুইট ঘিরে কৌতুহল তুঙ্গে

- Advertisement -

ইন্ডিয়ান সুপার লিগ (ISL)২০২২-২৩ সেশনে ATK মোহনবাগান পয়েন্ট টেবলে ৫ ম্যাচ খেলে তিনটে জিতেছে এবং একটি ম্যাচ ড্র এবং অপর ম্যাচ হেরে তিন নম্বরে। লিগের পয়েন্ট টেবলে ওপরে ওঠার হাতছানি এখন মেরিনার্সদের সামনে।এ মন এক পজিশনে দাঁড়িয়ে ইন্ডিয়ান সুপার লিগের অফিসিয়াল টুইটার পেজে সবুজ মেরুন হেডকোচ হুয়ান ফেরান্দোকে (Juan Fernando) নিয়ে একটি টুইট পোস্ট ভাইরাল এই মুহুর্তে।

ওই সংক্ষিপ্ত সময়ের টুইট ভিডিওতে দেখা যাচ্ছে, ATKমোহনবাগান কোচ হুয়ান ফেরান্দো ফুটবলার আদিল খান এবং খুরি ইরানি খানের ছেলে কিয়ানের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত।বল পায়ে কিয়ান সবুজ গালিচাতে বল পায়ে ছোট্ট ছোট্ট পায়ে দাপিয়ে বেড়াচ্ছে আর হুয়ান ফেরান্দো কিয়ানকে যোগ্য সঙ্গ দিয়ে চলেছে।এই ভিডিও ঘিরে বেশ কৌতুহল ছড়িয়েছে নেটিজেনদের মধ্যে।

- Advertisement -

প্রসঙ্গত, ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে ATKমোহনবাগান ২-১ গোলে জিতেছে নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে।এমন হাইপিচ পারফরম্যান্সের কারণে সবুজ মেরুন ভক্তরা লিগ টপার হওয়ার স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছে। সবুজ মেরুন ব্রিগেড ২০ নভেম্বর এফসি গোয়ার বিরুদ্ধে খেলতে উড়ে যাবে এবং এই মাসের ২৬ তারিখ লিস্টন কোলাসোরা যুবভারতী ক্রীড়াঙ্গনে খেলতে নামবে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন হুয়ান ফেরান্দোকে নিয়ে ISL’র টুইট ঘিরে কৌতুহল তুঙ্গে

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss