4.2 C
London
Friday, January 27, 2023
Homeস্পোর্টস-স্পটAFC U23: ভারত ন্যায্য পেনাল্টি থেকে বঞ্চিত, দুরন্ত গোলকিপিং ধীরাজ সিংয়ের

Latest Posts

AFC U23: ভারত ন্যায্য পেনাল্টি থেকে বঞ্চিত, দুরন্ত গোলকিপিং ধীরাজ সিংয়ের

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: প্রথমার্ধে AFC U23 এশিয়ান কাপের যোগ্যতা অর্জনের খেলার ফলাফল গোলশূন্য ছিল। ভারত ফাস্ট হাফের ৪৩ মিনিটে ন্যায্য পেনাল্টি থেকে বঞ্চিত হয়। দ্বিতীয়ার্ধে খেলা শুরুর ৪৯ মিনিটে অফ টার্গেট কিরগিজ প্রজাতন্ত্রের। গোলের বিশাল সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ। বোরুবায়েভ বাঁ দিক থেকে বল পায়ে শট। ইগুলভ মাকসাটের বক্সের ভিতরে হেডার, কিন্তু বল বারের ওপর দিয়ে চলে যায়। ৫৪ মিনিটে শুকুরভের দূরপাল্লার শট। কিন্তু ভারতীয় গোলকিপার ধীরাজ সিং বল শট ধরে ফেলে।

ম্যাচের ৬১ মিনিটে ধীরাজ সিং এর একক প্রচেষ্টায় ভারত বিপদ কাটিয়ে উঠলো।কিরগিজ প্রজাতন্ত্রর বাঁ দিক থেকে ক্রস আসে। বলটি তাপায়েভের কাছে পড়ে যিনি বলকে চেস্ট করেন এবং বক্সের ৬ গজ থেকে একটি শক্তিশালী শট নেন। ধীরজ সিং লম্বা হয়ে দাঁড়িয়ে থাকে এবং বলটি তার বুকে এসে লাগে এবং ঝাঁপিয়ে পড়ে দুর্দান্ত গোলকিপিং ধীরাজের। ৬৪ মিনিটে ধীরাজের দুরন্ত সেভ। গোটা ম্যাচে এদিন তাপায়েভ ভারতীয় ডিফেন্সকে স্বস্তির দম ফেলতে দিচ্ছে না। তাপায়েভ ডান দিক থেকে কেটে তার বাঁ পায়ে বলে শটে নেয়। শট ধীরজের হাতে জমা পড়ে। গোলশূন্য খেলার ফল।

- Advertisement -

৬৯ মিনিটে দারুণ প্রচেষ্টা ভারতের। দীপকের সাইকেল কিক নেয়, তবে কিরগিজ গোলরক্ষক তার বাঁ দিকে নিচু হয়ে একটি ভাল সেভ করেন। ভারত কিরগিজ প্রজাতন্তের বিরুদ্ধে ম্যাচে লড়ছে,কিন্তু গোল পায়নি, গোলশূন্য স্কোরলাইন।

৮৪ মিনিটে এরনাজ ভারতীয় বক্সের ভিতরে জায়গা খুঁজে পায়, এবং আনমার্ক আর্লেনের কাছে স্কোয়ার করে বল, কিন্তু ধীরাজ সিং ভারতীয় গোলকিপার আরেকটি সেভ তৈরি করে।

৮৯ মিনিটে সুরেশ কিরগিজ বক্সে ফ্রি কিক মারেন। ওই শট কিরগিজ ডিফেন্স হেড পায়, কিন্তু বল রিবাউন্ড হয়ে দীপক টাংরির কাছে পড়ে, টাংরি ভলি করে, কিন্তু কিরগিজ গোলকিপার ওই ভলি রক্ষা করে। ৯০ মিনিটে খেলার ফলাফল গোলশূন্য। খেলা অতিরিক্ত সময়ে ৫ মিনিটের জন্য গড়ায়। অতিরিক্ত সময়েও ভারত এবং কিরগিজ প্রজাতন্তের মধ্যে ম্যাচের ফলাফল গোলশূন্য থাকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss