""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পটআবেগতাড়িত টুইট পোস্ট বিরাট কোহলির

Latest Posts

আবেগতাড়িত টুইট পোস্ট বিরাট কোহলির

- Advertisement -

Sports desk: ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক (ওডিআই এবং টেস্টে) বিরাট কোহলি (Virat Kohli) বুধবার বিদায়ী হেড কোচ রবি শাস্ত্রী এবং তার সার্পোট স্টাফ বোলিং কোচ ভরত অরুণ এবং ফ্লিডিং’ কোচ আর শ্রীধরনসকে ধন্যবাদ জানিয়েছে টুইটারে পোস্ট করেছেন।

কোহলি টুইটে লিখেছেন, “আপনাদের সকলের সাথে একটি দল হিসাবে আমাদের সমস্ত স্মৃতি এবং আশ্চর্যজনক যাত্রার জন্য আপনাদের ধন্যবাদ। আপনাদের অবদান অপরিসীম এবং ভারতীয় ক্রিকেট ইতিহাসে সর্বদা স্মরণ করা হবে। আপনাদের জীবনে এগিয়ে যাওয়ার সেরা কামনা করি। পরের বার পর্যন্ত।”

- Advertisement -

https://twitter.com/imVkohli/status/1458292381598371840?s=20

হেড কোচ হিসেবে রবি শাস্ত্রীর সময়ে টিম ইন্ডিয়া ৪৩ টি টেস্ট খেলেছে, যার মধ্যে ভারত ২৫ টিতে জিতেছে এবং ১৩ টিতে হেরেছে। প্রসঙ্গত উল্লেখ্য শাস্ত্রী এবং কোম্পানী ইংল্যান্ডে ভাল প্রদর্শন করেছে। ৫ ম্যাচের সিরিজে টিম ইন্ডিয়া ২-১ ব্যবধানে এগিয়ে আছে এবং সিরিজের শেষ ম্যাচটি হবে আগামী বছর।

<

p style=”text-align: justify;”>টিম ইন্ডিয়া শাস্ত্রীর অধীনে ৭৬টি ওডিআই এবং ৬৫ টি টি-টোয়েন্টি খেলেছে। দ্য মেন ইন ব্লু’রা ৫১ টি ওডিআই এবং ৪৩ টি টি-টোয়েন্টি জিতেছে। দ্বিপাক্ষিক সিরিযে মেন ইন ব্লুদের আধিপত্য থাকলেও আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপে রবি শাস্ত্রী এবং বিরাট কোহলি কম্বিনেশন মুখ থুবড়ে পড়েছে। সবথেকে তাৎপর্য পূর্ণ হল রবি শাস্ত্রীর শেষ অ্যাসাইনমেন্ট ছিল টি টোয়েন্টি বিশ্বকাপ, যা অধরাই থেকে গেল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss