""
Sunday, September 25, 2022
Homeস্পোর্টস-স্পটঅশ্বিনের পারফরম্যান্সে বিশ্বকাপের শেষ চারে যাওয়ার ক্ষীণ আশা অটুট

Latest Posts

অশ্বিনের পারফরম্যান্সে বিশ্বকাপের শেষ চারে যাওয়ার ক্ষীণ আশা অটুট

আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের বিরাট জয়ের মধ্যে অশ্বিনের পারফর্ম সেরা জিনিস

- Advertisement -

Sports desk: সিনিয়র অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ashwin) আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের সুপার ১২ ম্যাচে সাদা বলে প্রত্যাবর্তন করেছেন। এই ম্যাচে ১৪ রানে ২ উইকেট নিয়েছেন অশ্বিন। ভারত অধিনায়ক বিরাট কোহলি এই প্রসঙ্গে বলেছেন, দুর্দান্ত পারফরম্যান্সের ছাপ রেখেছেন, টি-২০ বিশ্বকাপে আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের বিরাট জয়ের মধ্যে অশ্বিনের পারফর্ম সেরা জিনিস।

বুধবার বিরাটের কথায়, অশ্বিন চার বছর পর সাদা বলের ম্যাচ খেলেছেন এবং তিনি আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের ৬৬ রানের জয়ের একজন কারিগর, যা তাদের সেমিফাইনালে পৌঁছানোর ক্ষীণ সম্ভাবনাকে বাঁচিয়ে রেখেছিল।

- Advertisement -

ভারত অধিনায়ক বলেন “অ্যাশের প্রত্যাবর্তন সবচেয়ে বড় ইতিবাচক ছিল, এটি এমন একটি জিনিস যার জন্য তিনি সত্যিই কঠোর পরিশ্রম করেছেন।” ম্যাচের পরে সাংবাদিকরা কোহলিকে জিজ্ঞাসা করেছিল জয়ের সবচেয়ে বড় হাতিয়ার কী ছিল। টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি বলেন, “তিনি (অশ্বিন) আইপিএলেও এই নিয়ন্ত্রণ এবং ছন্দ দেখিয়েছেন। তিনি একজন উইকেট-টেকার এবং একজন স্মার্ট বোলারও।”

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে জুনে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন অশ্বিন। অবশেষে প্রায় সাড়ে চার মাস পর প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে মাঠে নামেন। রহস্য স্পিনার বরুণ চক্রবর্তীর বাঁ-কাফের পেশিতে সমস্যা তৈরি হওয়ার পরে তাকে(অশ্বিন) প্রথম একাদশে রাখা হয়েছিল।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss