10.4 C
London
Monday, November 28, 2022
Homeস্পোর্টস-স্পটATK Mohun Bagan: এফসি গোয়ার বিরুদ্ধে গোল করতে মুখিয়ে রয়েছে মনবীর সিং

Latest Posts

ATK Mohun Bagan: এফসি গোয়ার বিরুদ্ধে গোল করতে মুখিয়ে রয়েছে মনবীর সিং

- Advertisement -
ATK Mohun Bagan Manvir Singh

রবিবার ২০২২-২৩ ইন্ডিয়ান সুপার লিগ (ISL) মরসুমে মোহনবাগানের (ATK Mohun Bagan) খেলা এফসি গোয়ার বিরুদ্ধে। শুক্রবার কলকাতায় অনুশীলন সেরে গোয়ার উদ্দ্যেশে উড়ে গিয়েছে মেরিনার্সরা। এফসি গোয়ার বিরুদ্ধে তিন পয়েন্ট পাখির চোখ কোচ হুয়ান ফেরান্দোর ছেলেদের এটা নতুন করে বলার অপেক্ষা রাখে না।

তবে এই ম্যাচ নিয়ে টিম মোহনবাগান কতটা সিরিয়াস এবং দলের নির্ভরযোগ্য স্ট্রাইকার মনবীর সিং গোল করতে কতটা মুখিয়ে আছে এটা তার টুইট পোস্ট দেখলে বোঝা যাবে।ইতিমধ্যে ৫০ টা ISL ম্যাচ খেলা হয়ে গিয়েছে বাগান ফুটবলার মনবীরের,এখনও পর্যন্ত ১৪ টা গোল বিপক্ষের জালে জড়ানোর পাশাপাশি প্রতিপক্ষের জালে বল জড়ানোর নেপথ্যে অ্যাসিস্ট ৫ গোলের। পারফরম্যান্সের ধারাবাহিকতায় এই মরসুমে সবুজ মেরুন জার্সি গায়ে দুরন্ত খেলেছেন পাঞ্জাব পুত্র।

- Advertisement -

প্রসঙ্গত,ISL পয়েন্ট টেবলে সবুজ মেরুন শিবির ৫ ম্যাচ খেলে তিনটে জিতেছে ১ ম্যাচ ড্র এবং এক ম্যাচে হারের মুখ দেখে ১০ পয়েন্ট নিয়ে লিগ ক্রমতালিকাতে তিন নম্বরে।অন্যদিকে, এফসি গোয়া ৫ ম্যাচে তিন ম্যাচ জিতেছে ২ ম্যাচ হেরে চার নম্বরে। রবিবার দু’দলের লক্ষ্য একটাই থাকবে প্রতিপক্ষ দলের বিরুদ্ধে তিন পয়েন্ট ছিনিয়ে নিয়ে লিগ টেবলে নিজেদের পজিশনকে শক্তিশালী করে তোলা।তাই এই ম্যাচ দু’দলের কাছেই কঠিন হতে চলেছে।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন ATK Mohun Bagan: এফসি গোয়ার বিরুদ্ধে গোল করতে মুখিয়ে রয়েছে মনবীর সিং
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss