7.3 C
London
Monday, December 5, 2022
Homeস্পোর্টস-স্পটATK Mohun Bagan: ওডিশার বিপক্ষে পুরো ৯০ মিনিট ফোকাস ধরে রাখতে হবে:...

Latest Posts

ATK Mohun Bagan: ওডিশার বিপক্ষে পুরো ৯০ মিনিট ফোকাস ধরে রাখতে হবে: হেডকোচ ফেরান্দো

- Advertisement -

শনিবার চলতি আইএসএলে ATK মোহনবাগান (ATK Mohun Bagan) খেলতে নামছে ওডিশা এফসি’র বিরুদ্ধে। ওডিশা নিজেদের গত ম্যাচে মুম্বই সিটি এফসিকে ৪-২ গোলে হারিয়ে টাইটেলশিপ জমিয়ে দিয়েছে। এমন পরিস্থিতিতে সবুজ মেরুন বিগ্রেডের হেডস্যার হুয়ান ফেরান্দো ওডিশা এফসি দলের শক্তি নিয়ে সতর্ক তা স্পষ্ট বোঝা গেল কথায়। হুয়ানের কথায়,”এই ম্যাচ কঠিন হতে চলেছে।কেননা বিপক্ষ দলের ডিফেন্স এবং আক্রমণ বিভাগ পরিষ্কারভাবে দুরন্ত পারফর্ম করছে”।

মুম্বই সিটি এফসি ম্যাচে ওডিশা এফসির পারফরম্যান্স যে ATK মোহনবাগান হেডস্যারকে চিন্তায় ফেলছে সেটা হুয়ান ফেরান্দোর কথা থেকেই বোঝা যায়। মুম্বই’র বিরুদ্ধে ওডিশা পুরো ৯০ মিনিট ধরে লড়ে জয় ছিনিয়ে নিয়েছিল,পিছিয়ে থেকেও। এই প্রসঙ্গে হুয়ান ফেরান্দো বলেন,”আমাদের এই ম্যাচে পুরো ৯০ মিনিট ম্যাচে ফোকাস ধরে রাখতে হবে। কেননা ২-১ গোলে পিছিয়ে থাকার পর ওডিশা এফসি টিম তিন গোল দিয়ে ম্যাচ জিতে যায়। তাই আগের ম্যাচে ওডিশার পারফরম্যান্স দেখিয়ে দিয়েছে তারা পুরো ৯০ মিনিট ধরে লড়াই করতে জানে,তাই আমাদেরও পুরো ৯০ মিনিট ম্যাচে ফোকাস ধরে রাখতে হবে”।

- Advertisement -

নিজের দলের ডিফেন্স প্রসঙ্গে সবুজ মেরুন হেডস্যারের সাফ কথা,”দলের ডিফেন্স নিয়ে তার কোনও অভিযোগ নেই। ম্যাচ সিচুয়েশনে কিভাবে পরিস্থিতি সামলাতে হবে তা নিয়ে আমরা পরিকল্পনা মাফিক কাজ করে চলেছি।অবশ্যই আমরা নিজেদের পরিকল্পনাতে উন্নতিও করছি। ফুটবলারদের চোট পরিস্থিতিকে কঠিন করে তুললেও আমার টিমের প্রতি একশো শতাংশ আস্থা রয়েছে এবং আমি তাদের সাহায্য করতে উদ্যোগী।

ওডিশা এফসি নিজেদের গত ম্যাচে মুম্বই এফসি’র বিরুদ্ধে ৭৭ এবং ৮৯ মিনিটে যেভাবে গোল করে ৪-২ গোলের ব্যবধানে জিতেছে এই শেষ মুহুর্তের দুই গোল নিয়ে হুয়ান ফেরান্দো বলেন,”আমি তাদের শেষ ম্যাচের পারফরম্যান্স নিয়ে অবগত। ওডিশা গেমের নার্ভ ধরে রেখেছিল শেষ মুহুর্ত পর্যন্ত। শেষ মুহুর্তে দুই গোল করে ওডিশা মুম্বই’র বিরুদ্ধে, যা ম্যাচের ট্রান্সজ্যাকসন পিরিয়ডে ওডিশা দুর্দান্ত ভাবে কাজে লাগায়। তাই আমাদেরও ম্যাচে প্রয়োজন ৯০ মিনিট ফোকাস ধরে রাখা”।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss