6.3 C
London
Tuesday, November 29, 2022
Homeস্পোর্টস-স্পটATK Mohun Bagan: গোলকিপার অমরিন্দর সিং'র ইনস্ট্রাগ্রাম পোস্ট ঘিরে চাঞ্চল্য

Latest Posts

ATK Mohun Bagan: গোলকিপার অমরিন্দর সিং’র ইনস্ট্রাগ্রাম পোস্ট ঘিরে চাঞ্চল্য

- Advertisement -

Sports desk: চলতি আইএসএল টুর্নামেন্টে ATK মোহনবাগান (Mohun Bagan) নতুন হেডকোচ হুয়ান ফেরান্দোর কোচিং’এ নর্থইস্ট ইউনাইটেড এবং এফসি গোয়ার বিরুদ্ধে জিতে লিগ টেবিলে এখন ৮ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। মুম্বই সিটি এফসি সম সংখ্যক ম্যাচ খেলে গোল পার্থক্যে (৭) ১৬ পয়েন্টে এক নম্বরে এবং ১৫ পয়েন্ট নিয়ে দু’নম্বরে ৮ ম্যাচ খেলে হায়দরাবাদ এফসি, গোল পার্থক্যতে (১১)।

এখন আইএসএলের ১১ তম রাউন্ডে ATK মোহনবাগানের অবস্থা সাপ লুডোর খেলার মতো। প্লে অফ নিশ্চিত হলেও হাফ ছাড়ার উপায় নেই।কেননা এই রাউন্ডে এখনও সবুজ মেরুন শিবিরের দু’ম্যাচ বাকি, ৫ জানুয়ারি লিগ টেবিলে থাকা দু’নম্বর দল হায়দরাবাদ এফসি’র বিরুদ্ধে। আর জানুয়ারি ৮ ফেরান্দোর ছেলেরা খেলবে ওডিশা এফসি’র বিরুদ্ধে, এই দল লিগ টেবিলে ৮ ম্যাচে ১০ পয়েন্টে সপ্তম স্থানে।

- Advertisement -

এমন আবহে ATK মোহনবাগান চলতি আইএসএলে প্লে অফের টিকিট এক্কেবারে নিশ্চিত করে নিতে চাইছে এমন আবহে দলের পয়লা নম্বর গোলকিপার অমরিন্দর সিং বর্ষবরণ রাতে নিজের ইনস্ট্রাগ্রাম হ্যান্ডেলে একটি সংক্ষিপ্ত সময়ের ভিডিও পোস্ট করেছে যেখানে ২০২০-২১ সপ্তম আইএসএল সংস্করণে অমরিন্দরকে মুম্বই সিটি এফসি দলের হয়ে আইএসএল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে উল্লাস প্রকাশ করতে দেখা যাচ্ছে।

ওই পোস্টের ক্যাপসনে বর্তমানে ATK মোহনবাগান দলের এক নম্বর গোলকিপার লিখেছে,”আমার জীবনের সেরা বছরের উল্লাসের মুহুর্ত। আইএসএল ট্রফি থেকে জাতীয় দলের প্রতিনিধিত্ব, আমার স্বপ্নের ক্লাবগুলির একটির অংশ হওয়া পর্যন্ত, এটি একটি রোলারকোস্টার রাইড ছিল আরো অনেকের জন্য যে আসতে হবে।#NewYear2k22#ATKMohunBagan#JoyMohunBagan#LoveLife#Life#Mumbaicity#ISL#IndianFootball”।

প্রসঙ্গত, ২০২০-২১ আইএসএল মরসুমে চ্যাম্পিয়ন হয়েছিল মুম্বই সিটি এফসি ATK মোহনবাগানকে ২-০ গোলে হারিয়ে। এই টাইটেল জয়ের সঙ্গেই মুম্বই সিটি এফসি দ্বিতীয় দল হিসেবে (এফসি গোয়ার পর) AFC চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করে সার্জিও লোবেরার মুম্বই সিটি এফসি এবং ওই চ্যাম্পিয়ন দলের গোলকিপার ছিলেন বর্তমানে ATK মোহনবাগানের পয়লা নম্বরের গোলকিপার অমরিন্দর সিং।

কাকতালীয় হলেও চলতি আইএসএল লিগ টেবিলের দিকে চোখ রাখলে দেখা যাবে সবুজ মেরুন শিবির এবারেও মুম্বই সিটি এফসি’র ঘাড়ে নিশ্বাস ফেলে চলেছে। তাই গত আইএসএলের উলট পুরাণ হয় কিনা, সবুজ মেরুন গোলকিপার অমরিন্দর সিং এবার কতটা পয়মন্ত হয়ে ওঠে টুর্নামেন্টে তা নিয়ে কৌতুহল তুঙ্গে, বিশেষত অমরিন্দরের করা ইনস্ট্রাগ্রাম পোস্ট এই নিয়ে আরও বেশি করে দেশের ফুটবল এরিনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss