""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পটATK Mohun Bagan : সন্দেশের সঙ্গে করোনার আগমন সবুজ-মেরুন তাবুতে

Latest Posts

ATK Mohun Bagan : সন্দেশের সঙ্গে করোনার আগমন সবুজ-মেরুন তাবুতে

- Advertisement -

এটিকে মোহনবাগানে (ATK Mohun Bagan) করোনা (Covid19) সংক্রমণ। শনিবার স্থগিত হয়েছে ইন্ডিয়ান সুপার লিগের ম্যাচ। খেলা ছিল ওড়িশা এফসির বিরুদ্ধে। জৈব বলয়ে থাকা সত্বেও শিবিরে কী করে করোনা প্রবেশ, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

ওড়িশার বিরুদ্ধে ম্যাচ আপাতত স্থগিত৷ লিগ আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে পরে দেওয়া হবে বিকল্প তারিখ। কিন্তু বাগানে করোনা এলো কী করে, এই প্রশ্নের উত্তর এখন খুঁজছেন ক্রীড়াপ্রেমীদের একাংশ৷ আইএসএল- এর প্রতিটা দল রয়েছে জৈব সুরক্ষা বলয়ে। সংক্রমণ এড়াতে ফাঁকা মাঠে হচ্ছে খেলা। দর্শক প্রবেশ নিষিদ্ধ। তবুও ফুটবলাররা আক্রান্ত হলেন করোনায়।

- Advertisement -

কেউ কেউ অনুমান করছেন সন্দেশ ঝিঙ্গানের (Sandesh Jhingan) সঙ্গে সবুজ-মেরুন তাঁবুতে করোনা আগমণ। সুদূর ক্রোয়েশিয়া থেকে এসেছেন সন্দেশ। দক্ষিণ ভারতীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভারতীয় এই ডিফেণ্ডারের করোনা রিপোর্টও পজিটিভ। সেখান থেকেই ভাইরাস ছড়িয়ে পড়েছে বাকিদের দেহে। রয় কৃষ্ণা, শুভাশিষ বসু, কার্ল ম্যাকহিউ-রা আক্রান্ত বলে মনে করা হচ্ছে।

দলের ডিফেন্স মজবুত করতে নিয়ে আসা হয়েছে সন্দেশকে। গত মরশুমে কলকাতার ক্লাবেই ছিলেন তিনি। সেখান ভাগ্য পরীক্ষা করতে গিয়েছিলেন ক্রোয়েশিয়ায়। নতুন টিমের সঙ্গে গা ঘামালেও প্রথম একাদশে সুযোগ পাচ্ছিলেন না তিনি। চোট সমস্যাও যথেষ্ট ভুগিয়েছে তাঁকে। অন্য দিকে লোপেজ হাবাসের অন্যতম ইউএসপি শক্তপোক্ত রক্ষণভাগ। এবার কাজে আসছিল তা কোচের এই পরিকল্পনা। দল যেমন বিপক্ষের জালে বল পাঠিয়েছে, তেমনই হজমও করেছে। ফলত এখনও শেষ চার নিশ্চিত করতে পারেনি এটিকে মোহনবাগান। হাবাস বিদায় নিয়েছেন। নতুন কোচ হিসেবে আনা হয়েছে জুয়ান ফেরান্দোকে। তিনিও ডিফেন্স নিয়ে চিন্তিত। তাই ভাবা হয়েছিল সন্দেশের কথা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss