7.2 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটATKMB: বাগানে সুখবর, ক্লাবে নিশ্চিত তারকা ফুটবলার

Latest Posts

ATKMB: বাগানে সুখবর, ক্লাবে নিশ্চিত তারকা ফুটবলার

- Advertisement -

বৃহস্পতিবার এটিকে-মোহনবাগান (ATKMB) সমর্থকদের জন্য সুখবর। দলের রক্ষণ সামলাতে আসছেন তারকা ডিফেন্ডার। এদিনই নিশ্চিত হয়েছে তাঁর নাম। ক্রোয়েশিয়ার ক্লাব থেকে লোনে বাগানে আসছেন তিনি।

জানুয়ারির ট্রান্সফার উইন্ডো খোলার আগে থেকেই শুরু হয়েছিল জোর চর্চা। এটিকে-এমবিতে আসতে চলেছেন সন্দেশ ঝিঙ্গান এমনটা শোনা গিয়েছিল আগেই। এদিন তা নিশ্চিত হয়েছে বলে জানা গিয়েছে সূত্র মারফত। ক্রোয়েশিয়ার ক্লাব এইচএনকে সিবেনিকেতে ছিলেন সন্দেশ। সেখান থেক লোন ফিরছেন পুরনো দলে।

- Advertisement -

ক্রোয়েশিয়ার ক্লাব যাওয়ার আগে কলকাতাতেই খেলেছিলেন সন্দেশ। আইএসএল শেষে হওয়ার পর ধরেছিলেন বিদেশি ক্লাবে যাওয়ার উড়ান। নতুন দলে যোগ দলেও প্রথম একাদশে খেলার সুযোগ পাননি বলে জানা গিয়েছে। সেই সঙ্গে ছিল চোটের সমস্যা। ক্রোট ক্লাবে গিয়েও চোটের কারণে তাঁকে মাঠে ধারে বসতে হয়েছে। পর্যাপ্ত সুযোগ না পেয়ে স্বভাবতই আরও বেড়েছে ম্যাচে নামার ক্ষুধা।

অন্যদিকে চলতি আইএসএল-এ শেষ চারে যাওয়ার লড়াইয়ে রয়েছে এটিকে মোহনবাগান। গত মরশুমের মতো এবার ধারাবাহিকতা ধরতে রাখতে পারেননি রয় কৃষ্ণারা। ক্লাবকে বিদায় জানিয়েছেন লোপেজ হাবাস। কিন্তু থেকে গিয়েছে ডিফেন্সে সমস্যা। তিরি মাঠে ফিরলেও বিশ্রী গোল হজম করতে হচ্ছে সবুজ-মেরুন জার্সিধারীদের। তাই রক্ষণের ভুল ঢাকতে সন্দেশকেই পাখির চোখ করেছিল ক্লাব কর্তৃপক্ষ।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss