""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পট'দাদার মগজশাস্ত্রে' ভরসা, ভারত 'বাউন্স ব্যাক' করবে বিশ্বাসী আজ্জু

Latest Posts

‘দাদার মগজশাস্ত্রে’ ভরসা, ভারত ‘বাউন্স ব্যাক’ করবে বিশ্বাসী আজ্জু

- Advertisement -

Sports Desk: বিসিসিআই প্রেসিডেন্ট তথা ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের নক আউট ম্যাচে টিম বিরাটের নামার আগেই সতর্ক করে বলেছিলেন, “পাকিস্তানও একটি ভালো দল। এক বা দুইজন খেলোয়াড় ক্লিক করলে যা কিছু ঘটতে পারে। মানসিক লড়াই জেতা জরুরী। আমি মনে করি এটি একটি রোমাঞ্চকর ম্যাচ হবে।”

“যেখানে প্রাপ্য সেখানে ক্রেডিট দিন। পাকিস্তান আজ ভালো খেলেছে। এটি একটি সম্পূর্ণ দলগত প্রচেষ্টা ছিল। ভারতের জন্য কিছুই হারায়নি এখনও এই ভুলগুলি থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যাওয়ার সময় আছে।

- Advertisement -

#IndvPAK #T20WorldCup” এমন ভাবেই রবিবার টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের হারের মূল্যায়ন করে টুর্নামেন্টে প্রত্যাবর্তনের আশা প্রকাশ করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দীন।
পাকিস্তান ১০ উইকেটে জিতেছে,ভারতীয় বোলিং লাইন আপকে পিটিয়ে ক্লাব স্তরে নামিয়ে এনে। মহম্মদ রিজওয়ান ৫৫ বলে ৭৯ সঙ্গে বাবর আজম ৫২ বলে ৬৮ রান, দুই পাক ওপেনার অপরাজিত থেকে ম্যাচ ভারতের থেকে ছিনিয়ে জয় হাসিল করেছে তাইই নয়, নয়া ইতিহাস গড়ে তুলেছে।

বিশ্বকাপের মঞ্চে পাকিস্তানের প্রথম জয় ভারতের বিরুদ্ধে অধিনায়ক বাবর আজমের নেতৃত্বতে,১২-১।তার আগে টসে জিতে পাকিস্তান বোলিং’র সিদ্ধান্ত নেয়। টিম ইন্ডিয়ার গর্বের ব্যাটিং লাইন আপ শাহিন আফ্রিদির ঝড়ের কবলে পড়ে দুমড়ে মুচড়ে যায়। তাই ‘দাদার’ কথা অক্ষরে অক্ষরে ফলে গেল, বলতেই হচ্ছে,”পাকিস্তানও একটি ভালো দল। এক বা দুইজন খেলোয়াড় ক্লিক করলে যা কিছু ঘটতে পারে। “

পাকিস্তানের বিরুদ্ধে লজ্জার হার ভারতের,হতশ্রী পারফরম্যান্স, তীব্র সমালোচনার ঢেউ, এতকিছু সত্ত্বেও প্রাক্তন ভারত অধিনায়ক আজহারউদ্দীন ভুল থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন বিরাটের ভারতকে। বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় টি-২০ বিশ্বকাপ শুরুর আগেই বলেছিলেন, টিম ইন্ডিয়াকে বিশ্বকাপ জিততে হলে অনেক বেশি ‘ম্যাচিওর’ হতে হবে। বোর্ড প্রেসিডেন্টের এই বক্তব্য উঠে আসার পরেই টিম ইন্ডিয়ার মেন্টর হিসেবে এম এস ধোনির রিক্রুটমেন্ট হয়।

তাই মহম্মদ আজহারউদ্দীন ৩১ অক্টোবর, রবিবার নিউজিল্যান্ড ম্যাচে টিম ইন্ডিয়ার প্রত্যাবর্তনে বিশ্বাস রাখছেন তা অমূলক নয়। কেননা ‘দাদার’ মগজশাস্ত্রে ভরসা দেশের তামাম ক্রিকেট ভক্তদের।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss