11.7 C
London
Sunday, November 27, 2022
Homeস্পোর্টস-স্পটক্লাব ছাড়ার দু'দিনের মধ্যে মেসির ছবি মুছল তাঁর সাধের বার্সা

Latest Posts

ক্লাব ছাড়ার দু’দিনের মধ্যে মেসির ছবি মুছল তাঁর সাধের বার্সা

মেসি ছাড়ার পরেই রাতারাতি ফ্যান ফলোয়িং কমতে শুরু করেছিল কাতালুনিয়ান ক্লাবের। সোশ্যাল মিডিয়াতেও সাধের মেসি চলে যাওয়ায় ক্লাবকে আনফলো করেছিলেন বহু সমর্থক। এবার ক্লাব এবং স্টেডিয়াম থেকে 'মেসির ছবি' সরানোর ছবি ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়িয়েছে সমর্থকদের মধ্যে।

- Advertisement -

নিউজ ডেস্ক: দু’দিন আগেই সাংবাদিক সন্মেলন করে লিওনেল মেসি জানিয়েছেন চলতি মরশুমে আর বার্সেলোনায় থাকছেন না তিনি। তারপরেই সবচেয়ে বেশি যে প্রশ্নটা সমর্থকদের মাথায় এসেছিল, তা হল এবার কোথায় যাচ্ছেন ‘এলএমটেন’। মঙ্গলবারের বিকেলে সে সমস্ত জল্পনার অবসান। প্যারিস সাঁজাঁতেই এবার যাচ্ছেন মেসি। বার্সেলোনার সংসার ত্যাগ করে এবার ‘মেসি ম্যাজিকের’ নতুন গন্তব্য প্যারিস। তিনি যে প্যারিস সাঁজাঁতেই যাচ্ছেন, তা একপ্রকার নিশ্চিত করেছেন তার বাবা।

‘প্যারিস’ লেখা টি-শার্টে প্যারিস সাঁ-জাঁ’তে যোগ দিতে ‘প্যারিস’ পৌঁছলেন লিও মেসি।

আরও পড়ুন বার্সার মার্কেট ভ্যালু কমিয়ে এবার প্যারিসের মাঠে ফুল ফোঁটাবেন মেসি

- Advertisement -

আর এবার, ক্লাব ছাড়ার মাত্র দু’দিন পরেই সাধের ক্যাম্প ন্যু থেকে সরতে শুরু করল তাঁর ছবি। প্রায় দু’দশক আগে এই ক্লাবে এসেছিলেন কিশোর লিও। যোগ দিয়েছিলেন বার্সেলোনার ছোটদের অ্যাকাডেমী ‘লা মাসিয়ায়’। সেখান থেকে আসেন সিনিয়র টিমে। ক্লাব কেরিয়ারে যেমন ক্লাবকে উপহার দিয়েছেন একাধিক ট্রফি, একাধিক মাইলফলক। ঠিক সেরকমভাবেই নিজের ঝুলিতেও ভরেছেন একাধিক ব্যক্তিগত সাফল্য।

ক্যাম্প ন্যু থেকে সরানো হচ্ছে মেসির ছবি।

আরও পড়ুন হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে প্রাক্তন নিউজিল্যান্ড তারকা

বার্সায় যোগ দেওয়ার শুরু থেকেই একাত্ম হয়ে গিয়েছিল লিওনেল মেসি-এফসি বার্সেলোনা। দীর্ঘ সেই সম্পর্কে ছেদ পড়েছে। প্রেস মিটে ভেজা চোখে ফুটবলের রাজপুত্র জানিয়েছেন, এই মরশুমে তিনি ক্লাবে থাকতে চেয়েছিলেন। কিন্তু পারেননি। ফুটবল বিশেষজ্ঞরা বলছেন, ক্লাবের অফিসিয়ালদের জন্যই ক্লাব ছাড়তে হয়েছে তাঁকে। ঘুরিয়ে সে কথাই বলেছেন তিনি।

আরও পড়ুন অভাবের সংসার: পার্কিং অ্যাটেনডেন্টের কাজ করছেন বক্সিংয়ে জাতীয় চ্যাম্পিয়ন রিতু

মেসি ছাড়ার পরেই রাতারাতি ফ্যান ফলোয়িং কমতে শুরু করেছিল কাতালুনিয়ান ক্লাবের। সোশ্যাল মিডিয়াতেও সাধের মেসি চলে যাওয়ায় ক্লাবকে আনফলো করেছিলেন বহু সমর্থক। এবার ক্লাব এবং স্টেডিয়াম থেকে ‘মেসির ছবি’ সরানোর ছবি ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়িয়েছে সমর্থকদের মধ্যে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss