""
Sunday, October 2, 2022
Homeস্পোর্টস-স্পটক্রিকেট অ্যাসোসিয়েশন অফ নেপাল হেড কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করল

Latest Posts

ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ নেপাল হেড কোচের বিজ্ঞপ্তি প্রকাশ করল

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: নেপালের জাতীয় পুরুষ ক্রিকেট দলের জন্য হেড কোচ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ নেপাল (সিএএন)। ৩১ ডিসেম্বর ২০২১ এর মধ্যে আবেদন পত্র নির্দিষ্ট ই মেইল আইডিতে পাঠাতে হবে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আন্তজার্তিক ক্রিকেটে দলের সর্বোচ্চ পারফরম্যান্স এবং ফলাফল উন্নতি করার লক্ষ্যে আন্তর্জাতিক মানের কোচিং প্রদানের জন্য একজন হেড কোচ দরকার।

- Advertisement -

হেড কোচ উপযুক্ত দক্ষ এবং অভিজ্ঞ কোচিং এবং সাপোর্ট স্টাফদের নেতৃত্ব দেবেন এবং তাদের নিয়োগে সহায়তা করার জন্য, সঙ্গে স্কোয়াডে তাদের নির্দিষ্ট ভূমিকা নির্ধারণ করতে এবং তাদের পারফরম্যান্স পরিচালনার জন্য দায়ী থাকবেন। প্রতিটি ক্রিকেটার এবং সমগ্র দলের মধ্যে গুণগত মান এবং পারফরম্যান্সের ভিত্তিতে দায়ভার হেড কোচের।

দলের হেড কোচ ক্রিকেট ম্যানেজারের সাথে ঘনিষ্ঠ সমন্বয়ের মাধ্যমে কাজ করবেন এবং দীর্ঘমেয়াদী প্রতিভা অন্বেষণ এবং ক্রিকেটের উন্নয়ন কর্মসূচি তৈরিতেও জড়িত থাকবেন এনসিএ’র সঙ্গে।

লেভেল ৩ এবং পেশাদার ক্রিকেটে নুন্যতম ৫ বছরের কোচিং করানোর অভিজ্ঞতা সম্পন্ন কোচ আবেদন করতে পারবেন। নির্বাচিত হেড কোচ ক্রিকেট বোর্ডের সমস্ত সুযোগ সুবিধা পাবে। ক্রিকেট সফরের সময়ে নেপাল এবং দেশের বাইরে টিমের সঙ্গে থাকতে হবে। 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss