5.3 C
London
Saturday, December 3, 2022
Homeস্পোর্টস-স্পটEast Bengal: পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে হবে: স্টিফেন কনস্টাটাইন

Latest Posts

East Bengal: পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে হবে: স্টিফেন কনস্টাটাইন

- Advertisement -
stephen constantine

ইন্ডিয়ান সুপার লিগে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে দ্বিতীয় জয় ভোল পাল্টে দিয়েছে ইস্টবেঙ্গল (East Bengal) শিবিরে। বাড়তি আত্মবিশ্বাসকে পুঁজি করে ওড়িশা এফসির বিরুদ্ধে যুবভারতী ক্রীড়াঙ্গনে টিম নামতে চলেছে তা বৃ্হস্পতিবার প্রি ম্যাচ প্রেস মিটে এসে পরিষ্কার করে দিয়েছেন হেডকোচ স্টিফেন কনস্টাটাইন।

ওডিশা এফসির বিরুদ্ধে গত দুই আইএসএল সেশনে কিরকম খেলেছে ইস্টবেঙ্গল, তা নিয়ে চিন্তা করতে নারাজ লাল হলুদ কোচ স্টিফেন কনস্টান্টাইন। তার সাফ কথা,গত ম্যাচেই প্রথমবার টিম টানা ৯০ মিনিট ভালো পারফরম্যান্স দেখিয়েছে এবং দলের খেলোয়াড়রা যদি এই পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে পারে, তা হলে এর পরেও সাফল্য আসতে থাকবে।এদিনের সাংবাদিক বৈঠকে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে তিন পয়েন্ট প্রাপ্তি কতটা গুরুত্বপূর্ণ ছিল তা বোঝাতে গিয়ে কনস্টাটাইন বলেন,”সবচেয়ে বড় ইতিবাচক দিক হল গোল না খেয়ে জেতা। যেটা আমাদের দরকার ছিল। ক্লিন শিট তার ওপর বোনাস।”

- Advertisement -

শুক্রবার ঘরের মাঠে ওড়িশা এফসির মুখোমুখি হতে চলেছে ইস্টবেঙ্গল এফসি।ঘরের মাঠে লাল হলুদ বাহিনী এখনও জয় পায়নি।তাই সমর্থকদের এখন প্রত্যাশা একটাই প্রিয় দল ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে উইনিং ট্র‍্যাকে ফিরে আসুক।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন East Bengal: পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে হবে: স্টিফেন কনস্টাটাইন
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss