11.7 C
London
Sunday, November 27, 2022
Homeস্পোর্টস-স্পটEast Bengal FC: নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিল টিম ইস্টবেঙ্গল

Latest Posts

East Bengal FC: নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিল টিম ইস্টবেঙ্গল

- Advertisement -
East Bengal FC

চার ম্যাচ হারের ধাক্কা কাটিয়ে অবশেষে উইনিং ট্র্যাকে ইস্টবেঙ্গল এফসি (East Bengal FC)।  শুক্রবার বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ০-১ গোলে জিতলো টিম ইস্টবেঙ্গল। ৬৯ মিনিটে ক্লেইটন সিলভার গোল তিন পয়েন্ট জোগাড় করে লাল হলুদ শিবির।

ম্যাচের ৬৯ মিনিটে সিলভার বক্সের মাঝখান থেকে নেওয়া দূরপাল্লার শট বেঙ্গালুরু এফসির জালে জড়াতেই ০-১ গোলে এগিয়ে যায় লাল হলুদ ব্রিগেড। এই তিন পয়েন্ট নিঃসন্দেহে রেড এন্ড গোল্ড ব্রিগেডকে ইন্ডিয়ান সুপার লিগে(ISL) মোটিভেট করবে।কেননা বেঙ্গালুরু এফসির ঘরের মাঠ ক্রান্তিরাভা স্টেডিয়াম থেকে জয় ছিনিয়ে আনাটা চ্যালেঞ্জের ছিল। চ্যালেঞ্জ ছিল এই জন্য যে হোম টিম ভক্তদের সমর্থনের জোয়ারে ভরে ছিল।একেবারে সিংহের মুখ থেকে খাওয়ার ছিনিয়ে আনা মোটেও সহজ কাজ নয়,এদিন এই অসাধ্য সাধন করে দেখাল স্টিফেন কনস্টাটাইনের ছেলেরা।

- Advertisement -

পারফরম্যান্সের দিক দিয়ে চলতি টাইটেলশিপে সুনীল ছেত্রী, রয় কৃষ্ণ, উদান্ত সিংর মতো তারকা খচিত বিএফসি নিজেদের সেরা পিচে নেই।কিন্তু হোম অ্যাডভান্টেজ অনেক হিসেব নিকেশ গুলিয়ে দিতে পারে। কিন্তু ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ম্যাচে প্রবীর দাসরা নিজেদের পিচে পারফর্ম করতে না পারা সঙ্গে লাল হলুদ খেলোয়াড়রা পিচে নিজেদের সেরাটা নিঙড়ে দেওয়ার ‘উন্নত মানসিকতার’ জেরে তিন পয়েন্ট অর্জনের মরিয়া প্রচেষ্টার ফলে হোম অ্যাডভান্টেজ কাজে আসলো না বেঙ্গালুরু এফসির পারফরম্যান্সে।প্রতিপক্ষ দলের বিরুদ্ধে জয়ের মারণ কামড় বসিয়ে মহার্ঘ্য তিন পয়েন্ট অর্জনের সুবাদে সমালোচকদের মুখে ঝামা ঘষে দিয়ে একগাল হাসি ফুটে উঠেছে ইস্টবেঙ্গল এফসি কোচ স্টিফেন কনস্টাটাইন এন্ড হিজ কোম্পানির।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন East Bengal FC: নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিল টিম ইস্টবেঙ্গল

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss