11.7 C
London
Sunday, November 27, 2022
Homeস্পোর্টস-স্পটমেসি যোগ দিতেই ভক্ত বাড়ছে পিএসজির

Latest Posts

মেসি যোগ দিতেই ভক্ত বাড়ছে পিএসজির

- Advertisement -

নিউজ ডেস্ক: এবার আর ‘এলএম১০’ নয়, লিও মেসি এবার ‘এলএম৩০’। ঠিক ১৭ বছর আগে ৩০ নম্বর জার্সি পরে বার্সেলোনার সিনিয়র দলের হয়ে অভিষেক করেছিলেন লিয়োনেল মেসি। ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে তিনি যখন প্যারিস সঁ জঁ-তে নতুন ইনিংস শুরু করলেন, তখন ফের তাঁর গায়ে উঠতে চলেছে সেই ৩০ নম্বর জার্সিই।

আরও পড়ুন বার্সার মার্কেট ভ্যালু কমিয়ে এবার প্যারিসের মাঠে ফুল ফোঁটাবেন মেসি

- Advertisement -

প্যারিসের ক্লাবের হয়ে সাংবাদিক সন্মেলনে এসে মেসি জানিয়ে দিয়েছেন ফের চ্যাম্পিয়ন্স লিগ জেতার জন্য ঝাঁপাব। এই ক্লাবের এবং তাঁর একই লক্ষ্য, ক্রমশ সাফল্যের দিকে এগিয়ে যাওয়া। প্যারিসের সমর্থকদেরও ধন্যবাদ জানিয়েছেন আর্জেন্তাইন তারকা।

আরও পড়ুন বাংলার প্রথম অভিধান লিখতে সময় লেগেছিল ৪০ বছর

সাংবাদিকদের মেসি বলেন, “যাঁরা আমার জন্য স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে গলা ফাটাচ্ছেন, তাঁদের নিয়ে আমি আপ্লুত। স্পেনের পর প্যারিসে এসেও সমর্থকদের উন্মাদনা দেখছি। এখানে আসার আগেই যে আমাকে নিয়ে মাতামাতি শুরু হয়ে গিয়েছিল সেটাও জানি।”

মেসির পিএসজি-তে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও ঝড় উঠেছে। ছবি: রয়টার্স

অবশ্য শুধু প্যারিসের সমর্থকরাই নন। লিগ ওয়ানের ক্লাবকে নিয়ে মেতেছেন গোটা বিশ্বের ফুটবলপ্রেমিরা। মেসির যোগদানের পর মাত্র একদিনে সোশ্যাল মিডিয়ায় ৩০ লক্ষ ফলোয়ার বেড়েছে পিএসজি-র।

আরও পড়ুন হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে প্রাক্তন নিউজিল্যান্ড তারকা

অবশ্য শুধু পিএসজি’ই নয়, সমর্থকরা উৎসাহিত মেসির নতুন জার্সি নিয়েও। হুহু করে বিকোচ্ছে মেসির জার্সি। এক একটা জার্সির দাম ১৬৫ ইউরো বা প্রায় ১৫ হাজার টাকা। মেসির জার্সি কিনতে অনেক সমর্থক প্রায় দু’ঘণ্টা লাইনেও দাঁড়িয়েছেন।

আরও পড়ুন ক্লাব ছাড়ার দুদিনের মধ্যে মেসির ছবি মুছল তাঁর সাধের বার্সা

অন্যদিকে মেসি ছাড়ার পরেই রাতারাতি ফ্যান ফলোয়িং কমতে শুরু করেছিল কাতালুনিয়ান ক্লাবের। সোশ্যাল মিডিয়াতেও সাধের মেসি চলে যাওয়ায় বার্সেলোনাকে আনফলো করেছিলেন বহু সমর্থক। গত দু’দিনে কাতালান ক্লাবের ব্র্যান্ড ভ্যালু প্রায় ১১ শতাংশ কমে গিয়েছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss