""
Sunday, September 25, 2022
Homeস্পোর্টস-স্পটবাংলার কৃতি সন্তান গির্বন চক্রবর্তী বিশ্বকাপে আইসিসি'র বায়ো বাবল ম্যানেজার

Latest Posts

বাংলার কৃতি সন্তান গির্বন চক্রবর্তী বিশ্বকাপে আইসিসি’র বায়ো বাবল ম্যানেজার

- Advertisement -

স্পোর্টস ডেস্ক: এই বাংলার ছেলে!কৃতি সন্তান গির্বন চক্রবর্তী টি-২০ বিশ্বকাপে বায়ো বাবল ম্যানেজার, ধারাভাষ্যকারদের।এবারের বিশ্বকাপের ক্ষুদ্র সংস্করণে ধারাভাষ্যকারের তালিকা দীর্ঘ।

সুনীল গাভাসকর দীপ দাশগুপ্ত, মাইক আথারটন, নাসের হুসেন,সাইমন ডুল। তালিকায় ছিলেন ম্যাথিউ হেডেন। এখন পাকিস্তানের ব্যাটিং পরামর্শদাতা হেডেন। কেমনভাবে কাটছে বঙ্গ সন্তানের বায়ো বাবল টু বাবল অভিযান ধারাভাষ্যকারদের নিয়ে। নিজেই জানিয়েছেন গির্বন সামাজিক মাধ্যমে।

- Advertisement -

“সবচেয়ে অপ্রচলিত ইংলিশ ক্যাপ্টেনের সাথে পুলের সাথে সকালের প্রাতরাশ..সাধারণত ইংল্যান্ড ক্রিকেট খুব কপি বই, কিন্তু মাত্র কয়েকজন লোক ভিন্নভাবে গেমটি খেলতে পেরেছিল, নাসির হুসেন তাদের মধ্যে একজন। অস্বাভাবিক টিম কম্বিনেশন এবং এমনকি অ্যাসেজেও খুব অনন্য বোলিং পরিবর্তন করতে দেখা গিয়েছে কিন্তু তবুও তিনি সর্বদা সবচেয়ে সফল ইংলিশ অধিনায়কের মধ্যে থাকবেন।”

সকালে নাসেরের সঙ্গে একটু কথা হচ্ছিল,”আমি ৪ টি অ্যাসেজ সিরিজ খেলেছি, কিন্তু যখন ভারত এবং পাকিস্তানের মধ্যে একটি ম্যাচ হবে তখন কোন কিছুরই তুলনা করা যাবে না, এমনকি রাস্তার পাশে সবজি বিক্রেতাও যখন এই দুই দেশ একে অপরের বিপক্ষে খেলবে তখন আপনার কাছে স্কোর চাইবে” ..

অনেক দিন ধরেই কৃতি এই বঙ্গ সন্তান দুবাই থাকেন। স্পোর্টস ম্যানেজমেন্টের সঙ্গে জড়িত। টি-২০ বিশ্বকাপের হাইভোল্টেজ ভারত পাকিস্তান ম্যাচের আগে দম ফেলার সময় নেই, বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি নিযুক্ত ধারাভাষ্যকারদের বায়ো বাবল ম্যানেজার গির্বন চক্রবর্তী’র।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss