""
Thursday, October 6, 2022
Homeস্পোর্টস-স্পটক্লাব কন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপে ইতিহাস গড়ার মুখে গোকুলাম কেরালা এফসি

Latest Posts

ক্লাব কন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপে ইতিহাস গড়ার মুখে গোকুলাম কেরালা এফসি

এই প্রথম কোনও ভারতীয় মহিলা ক্লাব কন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপে খেলছে

- Advertisement -

Sports desk: রবিবার ৭ নভেম্বর, জর্ডনের আকাবায় AFC মহিলা ক্লাব চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে গোকুলাম কেরালা এফসি জর্ডন লীগ চ্যাম্পিয়ন আম্মান এসসির মুখোমুখি হবে। ম্যাচটি শুরু হবে রাত ১০ টায়।

এই প্রথম কোনও ভারতীয় মহিলা ক্লাব কন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপে খেলছে। মালাবারিয়ানরা পাঁচ বিদেশী এবং দশ জাতীয় দলের খেলোয়াড়দের একটি শক্তিশালী দল পাঠিয়েছে। দলটির প্রশিক্ষক প্রিয়া পিভি, ভারতীয় সিনিয়র মহিলা জাতীয় দলের বর্তমান সহকারী কোচ।

- Advertisement -

Gokulam Kerala FC

আম্মান এসসি সম্প্রতি জর্ডানিয়ান লিগ জিতেছে। দলের অধিনায়ক এবং স্ট্রাইকার জবারাহ 110 টি ম্যাচে 113 গোলের সাথে সবচেয়ে বেশি স্কোরার। গোকুলাম কেরালা এফসি দুইজন স্ট্রাইকারকে নিয়োগ করেছে, ঘানার এলসাদাই আচেম্পং এবং কলম্বিয়ার কারেন স্টেফানি পেজ। মায়ানমারের উইঙ্গার তথা ফরোয়ার্ড উইন থিঙ্গি টুনও গোকুলামের হয়ে খেলবেন, সাথে পুয়ের্তো রিকান মিডফিল্ডার আদ্রিয়ানা তিরাডো এবং ঘানার ডিফেন্ডার সুসান আমা ডুয়াহ।

<

p style=”text-align: justify;”>গোকুলাম কেরালা এফসি দলে ভারতীয় জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে দলকে শক্তিশালী করা হয়েছে। ডাংমেই গ্রেস, অদিতি চৌহান, ডালিমা ছাবারিয়া, মনীষা কল্যাণ, রঞ্জনা চানু এবং সৌম্য রয়েছেন জাতীয় দলের স্কোয়ার্ড থেকে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss